১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

৫ বছরেই পিতাকে হারালেন মীম, হাফেজ আব্দুল্লাহ এর জানাজা ও দাফন সম্পন্ন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ , ১৫ জুলাই ২০২২, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

৫ বছরেই পিতাকে হারালেন মীম, হাফেজ আব্দুল্লাহ এর জানাজা ও দাফন সম্পন্ন

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) 

বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সরাইল উপজেলা শাখার সভাপতি হাফেজ আব্দুল্লাহ এর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার (১৫ জুলাই) বাদ মাগরিব সরাইল বিকাল বাজার শাহী জামে মসজিদে জানাজা শেষে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। ৫ বছরেই পিতাকে হারালেন হাফেজ আবসুল্লাহ এর একমাত্র কন্যা মীম। মরণব্যধি কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধানীর ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার(১৫জুলাই) সকাল সাড়ে ১১ টায় তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি অন্তঃসত্তা স্ত্রী, মীম নামে ১ কন্যা শিশু, পিতা, মাতাসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। সরাইল বিকাল বাজারের বকুলতলায় তিনি দীর্ঘদিন ধরে জুতার ব্যবসা পরিচালনা করে আসছিলেন। সরাইল উপজেলার সদর ইউনিয়নের বড্ডাপাড়া গ্রামের বাসিন্দা মৃত হাফেজ আব্দুল্লাহ এর পিতা মোঃ নজরুল ইসলাম সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন দপ্তরী ছিলেন।

পায়ুপথে কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় থেকে মৃত্যুর কাছে হেরে যাওয়া হাফেজ আব্দুল্লাহর মৃত্যুতে তাঁর পরিবার, আত্বীয়-স্বজন, বন্ধুমহল, দলীয় নেতা-কর্মী, এলাকাবাসী ও সরাইল বাজারের ব্যবসায়ীমহলে শোকের ছায়া নেমে এসেছে। বিগত রমজান মাসে খুতমে তারাবীর নামাজে স্থানীয় মসজিদে ইমামতি করা হাফেজ আব্দুল্লাহর মৃত্যুতে স্থানীয় মুসল্লিদের মাঝেও শোক বিরাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই হাফেজ আব্দুল্লাহর জন্য শোক প্রকাশ করে পোস্ট দিতে দেখা গেছে।
নম্র, ভদ্র ও সদালাপী হাফেজ আব্দুল্লাহ এর মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীরর শোক প্রকাশ করে শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন