১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে ৫ লক্ষাধিক টাকা মূল্যের ৩০হাজার মিটার অবৈধ কারেন্ট ও রিং জাল জব্দ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ , ২৬ জুলাই ২০২২, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

সরাইলে ৫ লক্ষাধিক টাকা মূল্যের ৩০হাজার মিটার অবৈধ কারেন্ট ও রিং জাল জব্দ

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) :
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৫ লক্ষ ৫০ হাজার টাকা বাজার মূল্যের ৩০হাজার মিটার অবৈধ কারেন্ট ও রিং জাল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার শাহবাজপুর এলাকার ব্রিজ সংলগ্ন তিতাস নদীর পাড়ে জালগুলো আগুনে পোড়িয়ে ধ্বংস করা হয়।

এ সময় সরাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল, সরাইল থানা পুলিশ, উপজেলা মৎস্য কর্মকর্তার পক্ষে অফিস সহকারী মোঃ জসিম উদ্দিন ও ক্ষেত্র সহকারী মনিরুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন ।

জানা গেছে, উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে অবৈধ জালের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল।
দেশীয় পোনা মাছ রক্ষায় মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিতাস নদীর ধরন্তী ও শাহবাজপুর এলাকায় এ অভিযান চলে। এ সময় জেলেদের কাছ থেকে ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও রিং জাল জব্দ করা হয়। পরে প্রকাশ্যে আগুন লাগিয়ে ওই জালগুলো পুড়িয়ে বিনষ্ট করা হয়।

এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল বলেন, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে দেশীয় পোনা মাছ রক্ষায় অভিযান চালিয়ে জব্দ হওয়া জালগুলো প্রকাশ্যে পুড়িয়ে ফেলা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন