২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা- সিলেট মহাসড়ক অবরোধ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ , ১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা- সিলেট মহাসড়ক অবরোধ

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যূত সর্বরাহ বন্ধ থাকার প্রতিবাদে ও নিরবিচ্ছিন্ন বিদ্যূতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছেন বিক্ষুদ্ধ এলাকাবাসী। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টায় উপজেলার শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব আহমেদ রাজ্জির নেতৃত্বে শাহবাজপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন ভুক্তভোগী জনগণ। এ সময় মহাসড়কের দুই দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন যাত্রী সাধারণ।

FB_IMG_1631965016243

সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন ও খাটিহাতা হাইওয়ে থানার ওসি শাহজালাল আলম ঘটনাস্থলে গিয়ে অবরোধকারীদের সান্তনা দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

এ ব্যপারে শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব আহমেদ রাজ্জি বলেন, বুধবার সকাল ১০ টা থেকে শুক্রবার পর্যন্ত প্রায় ২৬ ঘন্টা শাহবাজপুর এলাকায় বিদ্যূত সর্বরাহ বন্ধ থাকার পর শুক্রবার কিছু সময়ের জন্য বিদ্যুত আসলেও ফের বিদ্যূত চলে যায়। এখন পর্যন্ত এলাকায় বিদ্যূত সর্বরাহ বন্ধ রয়েছে। এতে করে প্রচন্ড গরমে এলাকার সাধারণ মানুষ চরম ভোগান্তির শিকার হচ্ছেন। এ ব্যপারে উপজেলা বিদ্যূত অফিসে বার বার যোগাযোগ করা হলেও এলাকায় বিদ্যূত সর্বরাহ চালু হচ্ছে না। তাই এলাকার ভুক্তভোগী জনগণকে সাথে নিয়ে রাস্তায় নামতে বাধ্য হয়েছি। তিনি আরও বলেন, অনতিবিলম্বে এলাকায় নিরবিচ্ছিন্ন বিদ্যূত সরবরাহ করা না হলে জনগণকে সাথে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

FB_IMG_1631964999123

এ ব্যপারে সরাইল উপজেলা নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ) এ জেড এম আনোয়ারুজ্জামান বলেন, আশুগঞ্জ মেইনলাইনে ত্রুটি থাকায় বিদ্যুত সরবারাহে সমস্যা হচ্ছে। আশা করি দ্রুত এ সমস্যার সমাধান হবে। তবে যান্ত্রিক ত্রুটি সমাধানের বিষয়টি গ্যারান্টি দেওয়া যাচ্ছে না।

এব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন বলেন, রাস্তা অবরোধের কথা শুনে তাৎক্ষণিক আমরা সেখানে যাই। গিয়ে আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এবং বিদ্যুৎ বিতরণ বিভাগের সাথে কথা বলি। এলাকাবাসীকে বুজিয়ে সান্তনা দিয়ে অবরোধ উঠিয়ে নেই।

এ ব্যপারে সরাইল উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক মৃদুল বলেন, অবরোধের কথা শুনে বিদ্যূত বিভাগের নির্বাহী প্রকৌশলীকে ফোন দিয়েছি। বিদ্যুতের মেইন লাইনে কাজ করার কারনে বিদ্যূত সরবরাহ বিঘ্নিত হচ্ছে বলে জানতে পেরেছি। তিনি আরও বলেন, আগামীকাল জেলায় মিটিং আছে। বিদ্যূতের বিষয়টি আমি জেলা মিটিং এ উত্তাপন করব।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন