১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইল বড় দেওয়ান পাড়ার হেলাল উদ্দিন ঠাকুর আর নেই, সোমবার সকাল ৯টায় নিজ বাড়িতে জানাজা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ , ২৫ এপ্রিল ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের বড় দেওয়ানপাড়ার মরহুম শাফি উদ্দিন ঠাকুর এর পুত্র হেলাল উদ্দিন ঠাকুর আর নেই। আজ রোববার(২৫ এপ্রিল) সন্ধা সাড়ে ৬টায় মনোয়ারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সন্তানসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। পরদিন সোমবার(২৬এপ্রিল) সকাল ৯টায় মরহুমের নিজ বাড়িতে জানাজা শেষে বড় দেওয়ানপাড়া কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। মৃত্যুর আগে ডায়াবেটিক্সসহ শ্বাসকষ্টজনিত বিভিন্ন রোগে তিনি ভুগছিলেন। শারীরিকভাবে অসুস্থ থাকলেও স্বাভাবিকভাবে তিনি চলাফেরা করতে পারতেন। আজ দুপুরেও তিনি নিজ এলাকায় হাঁটাচলা করেছেন তবে বিকালে হঠাৎ শ্বাসকষ্টজনিত কারনে অসুস্থ হয়ে গেলে পরিবারের লোকজন ও নিকটাত্বীয়রা তাঁকে দ্রুত মনোয়ারা হাসপাতালে নিয়ে যান। সন্ধা সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মারা যান।
মরহুম হেলাল উদ্দিন ঠাকুর গণপূর্ত বিভাগের সরকারি কর্মকর্তা হিসেবে অবসর গ্রহনের পর বিএনপি দলীয় রাজনীতিতে সক্রিয় ছিলেন। এছাড়া বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত থাকার পাশাপাশি মৎস শিকার প্রতিযোগিতার বিভিন্ন অনুষ্ঠানে একজন দক্ষ ধারাভাষ্যকার হিসেবে সুপরিচিত ছিলেন।
মরহুম হেলাল উদ্দিন ঠাকুরের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসনের এমপি উকিল আব্দুস সাত্তার ভূইঁয়া, সরাইল উপজেলা বিএনপির আহবায়ক ও মরহুম হেলাল উদ্দিন ঠাকুরের নিকটাত্বীয় আনিছুল ইসলাম ঠাকুর, সরাইল উপজেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু ও সরাইল উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি শেখ রকিব উদ্দিনসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে এবং শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। মরহুমের রুহের মাগফেরাতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের দোয়া কামনা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন