১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া ও লাঠিচার্জের অভিযোগ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ , ২৯ মে ২০২২, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

সরাইল উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া ও লাঠিচার্জের অভিযোগ

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের হয়েছে। আজ রোববার (২৯ মে) সকাল ১১টায় উপজেলা ছাত্রদলের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন। পুলিশের ধাওয়া ও লাঠিচার্জে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে গেছে বলে অভিযোগ করেছেন ছাত্রদলের নেতৃবৃন্দ।
প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, সরাইল উপজেলা ছাত্রদলের আহবায়ক জামাল হোসেন লস্কর ও সদস্য সচিব মীর ওয়ালিদ উদ্দিন সাক্ষাত এর নেতৃত্বে সকাল ১১ টায় একটি বিক্ষোভ মিছিল বের হয়। উপজেলা সদরের বড়দেওয়ানপাড়া কবরস্থান সংলগ্ন রাস্তা দিয়ে মিছিলটি আঞ্চলিক প্রধান সড়কে এসে হাসপাতাল মোড়ের দিকে যাওয়ার সময় পেছন দিক থেকে পুলিশের একটি পিকআপ ভ্যানে এসে পুলিশ মিছিলকারীদের ধাওয়া করে। এ সময় মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

এ ব্যপারে সরাইল উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মীর ওয়ালিদ উদ্দিন সাক্ষাত বলেন, উপজেলা ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিল চলাকালে পেছন দিক থেকে পুলিশ এসে লাঠি চার্জ করে মিছিলটিকে ছত্রভঙ্গ করে। এসময় সরাইল উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শেখ জুনায়েদ, মো সোহাগ মিয়া , সদস্য লিটন খান, দ্বীন ইসলাম সহ ছাত্রদলের ২০ থেকে ৩০ জন নেতা-কর্মী পুলিশের লাঠিচার্জ আহত হয় বলে তিনি দাবি করেন।

এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, আজ বেলা ১১টার দিকে ছাত্রদলের কয়েকজন নেতা-কর্মী উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করতে চেয়েছিলেন। তাঁরা পুলিশের গাড়ি দেখেই দৌড়ে পালিয়েছেন। তাঁদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ বা মারধর করা হয়নি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন