১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে ট্রাক্টর ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে নিহতঃ ১, আহতঃ ১

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ , ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

সরাইলে ট্রাক্টর ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে নিহতঃ ১, আহতঃ ১

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক্টর ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে সোহাগ মিয়া নামে ট্রাক্টর চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন বাদল মিয়া নামে সিএনজি অটোরক্সা চালক। ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোডে কুট্টাপাড়া সোপান ফিলিং স্টেশনের সামনে আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৬ টায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আশুগঞ্জ থেকে ছেড়ে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টর, একটি সিএনজি অটোরিক্সাকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ বাঁধে। এ সময় ট্রাক্টর চালক সোহাগ মিয়া ও সিএনজি চালক বাদল মিয়া গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সোহাগ মিয়াকে মৃত ঘোষনা করেন। এদিকে অবস্থা গুরুতর হওয়াই বাদল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।
নিহত সোহাগ মিয়া (২৩) আশুগঞ্জ উপজেলার আড়াইসিদা এলাকার জালাল মিয়ার পুত্র ও আহত বাদল মিয়া সদর উপজেলার মালিহাতা এলাকার আব্দুল কাদের এর পুত্র।
এ ব্যপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. শাহজালাল আলম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন