২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে করোনায় নতুন আক্রান্ত ৪জন, মোট আক্রান্ত ৭৯জন, সুস্থ হয়েছেন ৭জন, চিকিৎসাধীন ৭২জন,

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ , ১ জুলাই ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নতুন করে ৪জন করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। আজ বুধবার(১জুলাই) সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে প্রাপ্ত ফলাফলে নতুন করে করোনা পজিটিভ সনাক্ত ৪জন হলেন উপজেলা প্রাণী সম্পদ অফিসের ভেটেরিনারী সার্জন ডাঃ মোঃ ইমরান ভূইঁয়া, সদর ইউনিয়নের বডাপাড়ার রুহুল আমিন, কালিকচ্ছ মৌলভীপাড়ার মোহাম্মদ আলী মিয়া ও পানিশ্বর ইউনিয়নের বিটঘর এলাকার শামিম আহমেদ।
সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে প্রাপ্ত তথ্যমতে এ পর্যন্ত সরাইল উপজেলায় মোট ৭৯জন করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৭জন। নতুন আক্রান্ত ৪জনসহ চিকিৎসাধীন মোট ৭২জন।
সরাইল হাসপাতালের তথ্যমতে সরাইলে এ পর্যন্ত করোনা মুক্ত ৭জন হলেন উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের শামীমা আক্তার, শাহবাজপুর পালপাড়ার সৌরভ পাল, একই এলাকার সাহানা বেগম, সদর ইউনিয়নের জিলুকদারপাড়া এলাকার জিতু মিয়া, তাঁর স্ত্রী লাভলী ইসলাম ও শ্যালক নুরুজ্জামান, একই ইউনিয়নের দেওয়ান হাবলী এলাকার সামসুল আলমের স্ত্রী হোসনা খাতুন।

করোনা পজিটিভ সনাক্ত চিকিৎসাধীন অন্যান্য রোগীরা হলেন উপজেলা মৎস অফিসার মাইমুনা জাহান, উপজেলা ভূমি অফিসের স্টাফ আলাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্টাফ এর পুত্র অসীম চক্রবর্তী ও অর্ণব চক্রবর্তী, স্টাফ তাসলিমা আক্তার, মোঃ রাজ্জাক ও ঝরনা রানী সূত্রধর, সরাইল হাসপাতাল মোড়ের জয়শ্রী সাহা, আব্দুল উয়াহেদ(সরাইল),
এনজিও কর্মী আবু কাউছার, রুবিনা আক্তার, সন্দ্বীপ পাল, একরামুল হক, রবিন্দ্র সেন, ফারজানা সরকার, আশা রানী দাস ও মোঃ সাইয়াম,
ঔষধ কোম্পানির বিক্র‍য় প্রতিনিধি শাহ আলম,

উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার নাদির হোসেন, জিলানী, শিরিন ও রহিস মিয়া, কুট্টাপাড়া এলাকার সামিউল হোসেন ও বুশরা আক্তার, উচালিয়াপাড়া গ্রামের আলা উদ্দিন, শাহীন নামে সরাইল বড় দেওয়ানপাড়ায় অবস্থানকারী ১জন (স্থায়ী বাসিন্দা নয়), ছোট দেওয়ানপাড়ার বাসিন্দা ও সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান, একই এলাকার সালা উদ্দিন সুরুজ, হালুয়াপাড়ার আশিকুর রহমান ও তাঁর পুত্র মাহিম, চাঁনমনিপাড়ার আব্বাস ঠাকুর, নিজসরাইল গ্রামের আব্দুল মতিন ও আলীনগর গ্রামের রাসেল,

উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর এলাকার আপন দাস, অরুপ দাস, দিবাংকর সরকার, সজিবুর রহমান, লিপি চৌধুরী ও মোঃ হোসেন, শাহবাজপুর আমিনপাড়ার কামরুজ্জামান রাব্বি, শাহ মোঃ কাইয়ূম ও সোহেল মিয়া( মুন্সিহাটি)

কালিকচ্ছ ইউনিয়নের কালিকচ্ছ এলাকার বাসিন্দা ও বিজয় টিভির সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদ মিয়া, একই এলাকার চন্দন দেব, করুনা রানী, প্রবাস দেব, পিও রানী, প্রমি রানী, বাপ্পি চন্দ্র দেব, মাহমুদা ইয়াসমিন, জাহেরা বেগম, সূর্যকান্দি গ্রামের আবু আহমেদ মৃধা, কালিকচ্ছ বিজিবি ক্যাম্প এলাকার জিয়াউল হক, নজরুল ইসলাম, আবু তাহের, আক্তারুজ্জামান, আব্দুল মান্নান ও রেজাউল করিম।

পানিশ্বর ইউপি চেয়ারম্যান মোঃ দ্বীন ইসলাম, উদ্যোক্তা রফিকুল ইসলাম, শাখায়তি এলাকার মোস্তফা ও পানিশ্বর এলাকার মোঃ জীবন মিয়া।

নোয়াগাও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সুরাইয়া ও আবুল বাছির,

চুন্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী শাহজাহান মিয়া, শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া এলাকার লাইলী আক্তার ও নাফিজ উদ্দিন,

অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল এলাকার মারুফা।

তবে করোনা পজিটিভ সনাক্ত সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান ঢাকায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন বলে খবর প্রকাশিত হয়েছে। সরাইলে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি।
সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, হাসপাতালে নমুনা সংগ্রহ করে পরীক্ষা- নিরীক্ষার কাজ অব্যাহত আছে। হাসপাতালের একটি টিম শুধু এ কাজই করছেন। আক্রান্ত রোগীদের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন