১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে করোনায় আক্রান্ত ৪৬জনের মধ্যে সুস্থ হয়েছেন ৭জন, চিকিৎসাধীন ৩৯জন, করোনামুক্তদের আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে বরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ , ২৫ জুন ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনায় আক্রান্ত মোট ৪৬জনের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৭জন। চিকিৎসাধীন রয়েছেন ৩৯জন। নতুন করে করোনামুক্ত ৬জনকে আজ বৃহস্পতিবার(২৫জুন) সরাইল হাসপাতালে আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে বরণ করে তাদের করোনামুক্ত হিসেবে ঘোষনা করা হয়েছে। ইতিপূর্বে ১জন করোনা মুক্ত হয়েছিলেন। সরাইল উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি এ এস এম মোসা, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা অফিসার ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডাঃ মোঃ নোমান মিয়া, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনাস ইবনে মালেক ও সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বারসহ অন্যান্য অতিথিবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
এ পর্যন্ত করোনা মুক্ত ৭জন হলেন উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের শামীমা আক্তার, শাহবাজপুর পালপাড়ার সৌরভ পাল, একই এলাকার সাহানা বেগম, সদর ইউনিয়নের জিলুকদারপাড়া এলাকার জিতু মিয়া, তাঁর স্ত্রী লাভলী ইসলাম ও শ্যালক নুরুজ্জামান, একই ইউনিয়নের দেওয়ান হাবলী এলাকার সামসুল আলমের স্ত্রী হোসনা খাতুন। করোনায় পজিটিভ সনাক্ত চিকিৎসাধীন অন্যান্যদের মধ্যে
উপজেলা মৎস অফিসার মাইমুনা জাহান,
এনজিও কর্মী আবু কাউছার ও রুবিনা আক্তার,
ঔষধ কোমপানির বিক্র‍য় প্রতিনিধি শাহ আলম,
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্টাফ এর পুত্র অসীম চক্রবর্তী ও অর্ণব চক্রবর্তী, সরাইল হাসপাতাল মোড়ের জয়শ্রী সাহা, উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার নাদির হোসেন, কুট্টাপাড়া এলাকার সামিউল হোসেন ও বুশরা আক্তার, উচালিয়াপাড়া গ্রামের আলা উদ্দিন, শাহীন নামে সরাইল বড় দেওয়ানপাড়ায় অবস্থানকারী ১জন (স্থায়ী বাসিন্দা নয়), ছোট দেওয়ানপাড়ার বাসিন্দা ও সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান, একই এলাকার সালা উদ্দিন সুরুজ, হালুয়াপাড়ার আশিকুর রহমান ও তাঁর পুত্র মাহিমসহ সদর ইউনিয়নে মোট ১৬জন, উপজেলার শাহবাজপুর এলাকার আপন দাস, অরুপ দাস, দিবাংকর সরকার, সজিবুর রহমান, লিপি চৌধুরী ও মোঃ হোসেনসহ শাহবাজপুর ইউনিয়নে ৬জন, কালিকচ্ছ ইউনিয়নের কালিকচ্ছ এলাকার বাসিন্দা ও বিজয় টিভির সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদ মিয়া, একই এলাকার চন্দন দেব, করুনা রানী, প্রবাস দেব, পিও রানী ও প্রমি রানী, বাপ্পি চন্দ্র দেব, মাহমুদা ইয়াসমিন ও জাহেরা বেগমসহ কালিকচ্ছ ইউনিয়নে ৯জন, পানিশ্বর ইউপি চেয়ারম্যান মোঃ দ্বীন ইসলাম, উদ্যাক্তা রফিকুল ইসলাম ও শাখায়তি এলাকার মোস্তফাসহ পানিশ্বর ইউনিয়নে ৩জন, নোয়াগাও গ্রামে সুরাইয়া ও আবুল বাছিরসহ নোয়াগাঁও ইউনিয়নে ২জন, চুন্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী শাহজাহান মিয়া, শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া এলাকার লাইলী আক্তার নামে ১জন ও অরুয়াইল ইউনিয়নে অরুয়াল এলাকার মারুফা নামে ১জনসহ মোট ৩৯জন করোনা পজিটিভ সনাক্তরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন বলে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র নিশ্চিৎ করেছেন।
সরাইলে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি।
সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, হাসপাতালে নমুনা সংগ্রহ করে পরীক্ষা- নিরীক্ষার কাজ অব্যাহত আছে। হাসপাতালের একটি টিম শুধু এ কাজই করছেন। আক্রান্ত রোগীদের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন