২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে জামায়াতে ইসলামীর উদ্যোগে মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান, শহীদ ছাত্রদের পরিবারে নগদ অর্থ প্রদান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ , ৩১ আগস্ট ২০২৪, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

সরাইলে জামায়াতে ইসলামীর উদ্যোগে মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান, শহীদ ছাত্রদের পরিবারে নগদ অর্থ প্রদান

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের ৩ টি শহীদ পরিবারের সদস্যদের মাঝে ২ লাখ টাকা করে মোট ৬ লাখ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বাংলাদেশ জামায়াতে ইসলামী সরাইল উপজেলা শাখার পক্ষ থেকে শহীদ পরিবারের সদস্যদের মাঝে নগদ এ অর্থ প্রদান করা হয়।

এ উপলক্ষে উপজেলার অরুয়াইল আব্দুস সাত্তার ডিগ্রী কলেজে শনিবার(৩১ আগস্ট) সকাল ১১ টায় মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী সরাইল উপজেলা শাখার সভাপতি এডভোকেট মনিরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী আমির কাজী দ্বীন মোহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় শুরা সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আমির মোহাম্মদ গোলাম ফারুক।

বক্তব্য রাখেন সরাইল উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী মাওলানা এনাম খা, সরাইল সদর ইউনিয়ন শাখার সভাপতি খন্দকার বরকত উল্লাহ মিন্টু ও উপজেলা জামায়াতে ইসলামীর অন্যান্য দায়িত্বশীল নেতা-কর্মী ও শহীদ পরিবারের সদস্যগণ।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের ফতেহপুর গ্রামের হাফেজ মাওলানা শাহ মাহমুদুল হাসান, একই ইউনিয়নের তেলিকান্দি গ্রামের রায়হান ও অরুয়াইল ইউনিয়নের বারপাইকা গ্রামের জসিম উদ্দিন এর পরিবারের সদস্যদের মাঝে ২ লাখ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আরও পড়ুন