২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সা যাত্রীর পা বিচ্ছিন্ন,  আহত ৬

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ , ৩১ জুলাই ২০২৪, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

সরাইলে বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সা যাত্রীর পা বিচ্ছিন্ন,  আহত ৬

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাহমুদা বেগম (৩০) নামে এক সিএনজি  অটোরিকশা যাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় আরো পাঁচ জন আহত হয়েছেন।

বুধবার (৩১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব কুট্টাপাড়া এলাকায় বিদ্যুৎ অফিসের পূর্ব পাশে ৩০ গজ সামনে ঢাকা সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করেছে হাইওয়ে পুলিশ।

আহত মাহমুদা বেগম বিজয়নগর উপজেলার

চান্দুরা মিরপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী। আহত  অন্যান্যরা হলেন, জজ মিয়া, আরজুদা বানু, রহিছ মিয়া, আসেদা বেগম ও সামিউল হক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে

সিলেটগামী সাগরিকা নামের একটি যাত্রীবাহী বাস ও  বিপরীত দিকগামী একটি সিএনজি  অটোরিক্সর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি চালকসহ ৫ জন যাত্রী আহত হয়। এর মধ্যে একজন মহিলা যাত্রীর ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া সিএনজি অটোরিক্সাটির সামনের অংশ ভেঙে দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে সরাইল ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে  আহতদের উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, আহত অবস্থায় ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে

এক মহিলার পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য সরাইল হাসপাতালের পক্ষ থেকে এম্বুলেন্স ও লোকজন দিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সরাইল ফায়ার সার্ভিসের কার্যালয়ের কর্মকর্তা (ইনচার্জ) রীয়াজ মোহাম্মদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সরাইল হাসপাতালে নিয়ে আসি।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আশীষ কুমার সান্যাল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে, চালক পলাতক আছে, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আরও পড়ুন