২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইল-নাসিরনগর সড়কে দুই গ্রামবাসীর ৪ ঘন্টাব্যপি সংঘর্ষ, আহত: শতাধিক

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ , ২৪ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 hours আগে

সরাইল-নাসিরনগর সড়কে দুই গ্রামবাসীর ৪ ঘন্টাব্যপি সংঘর্ষ, আহত: শতাধিক

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) :

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের শতাধিক লোক আহত হয়েছে।  অটো রিক্সাভ্যান গাড়ী ও মোটরসাইকেলের সংঘর্ষকে কেন্দ্র করে উপজেলা সদরের উচালিয়াপাড়া ও বড্ডাপাড়া গ্রামের লোকজনের মধ্যে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় সংঘর্ষের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, উচালিয়াপাড়া গ্রামের বাদশা আলমগীরের পুত্র আমান এর মোটরসাইকেল ও বড্ডাপাড়া গ্রামের মৃত তাহাজ্জত আলীর হত দরিদ্র পুত্র অটো রিক্সাভ্যান চালক এরশাদের গাড়ির মধ্যে সরাইল-নাসিরনগর সড়কের হাসপাতাল মোড়ে সকাল ১১ টায় ধাক্কা লাগাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। বড্ডাপাড়া ও উচালিয়াপাড়া গ্রামের পাশে অবস্থিত সরাইল-নাসিরনগর সড়কে ৪ ঘন্টা ব্যপি চলমান সংঘর্ষে  যানবাহন চলাচল বন্ধ ছিল। এ সময়  শত শত সিএনজি ও অটোরিক্সার  যাত্রী সাধারণ চরম দুর্ভোগের মধ্যে পড়েন।

সংঘর্ষে উভয় পক্ষের শতাধিক লোক আহত হয়। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর  হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়েছে।  সংঘর্ষের শুরুতে খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। পরে সেনাবাহিনী এসে বিকাল সাড়ে ৩ টার দিকে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুর রাজ্জাক বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আরও পড়ুন