৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

৫নং পানিশ্বর ইউনিয়ন পরিষদের টেলিফোন প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোজাহিদ এর ব্যপক গণসংযোগ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ , ১৬ নভেম্বর ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 11 months আগে

৫নং পানিশ্বর ইউনিয়ন পরিষদের টেলিফোন প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোজাহিদ এর ব্যপক গণসংযোগ

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ৫নং পানিশ্বর ইউনিয়ন পরিষদে টেলিফোন প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাহিদ ব্যপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
পানিশ্বর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড, পাড়া ও মহল্লায় তিনি গণ-সংযোগ করে এলাকার সর্বস্তরের মানুষের সমর্থন পেতে দৌড়ঝাঁপ করছেন। ইতিমধ্যেই তিনি একজন সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে ভোটারদের আস্থা ও বিশ্বাস অর্জন করেছেন। শেষ মূহূর্ত পর্যন্ত এলাকার মানুষের এই আস্থা ও বিশ্বাসকে কাজে লাগিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার লক্ষ্যকে সামনে রেখেই তিনি দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন।
এ ব্যপারে ৫নং ইউনিয়ন পরিষদে টেলিফোন প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাহিদ বলেন, এলাকার সর্বস্থরের মানুষের ভালবাসা ও সমর্থন নিয়ে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে টেলিফোন প্রতীকে প্রতিদ্বন্দিতা করছি। রাস্তা-ঘাটসহ এলাকার বহুমুখী উন্নয়ন করে জনগণের সুখে-দুঃখে পাশে থেকে জনসেবার মত মহৎ উদ্দেশ্যকে সামনে রেখেই আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছি। তিনি আরও বলেন, আমি দৃঢ়ভাবে আশাবাদী মানুষের ভালবাসা ও আস্থার প্রতিফলন হিসেবে জনগণের প্রত্যক্ষ ভোটে ৫নং পানিশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে আমি নির্বাচিত হব ইনশাল্লাহ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন