২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

১নং অরুয়াইল ইউনিয়নে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুর রউফ এর গণজোয়ার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:০৮ পূর্বাহ্ণ , ২১ নভেম্বর ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

১নং অরুয়াইল ইউনিয়নে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুর রউফ এর গণজোয়ার

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৯ টি ইউনিয়নে চলছে প্রার্থীদের ব্যপক গণসংযোগ । নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে উঠান বৈঠকসহ বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনায় ব্যস্ত প্রার্থীগণ।
নির্বাচনী আচরণ বিধি লংঘনের দায়ে আবার অনেক প্রার্থীকে গুনতে হচ্ছে ভ্রাম্যমান আদালতে জরিমানা।
এদিকে উপজেলার ১নং অরুয়াইল ইউনিয়নে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুর রউফ এর পক্ষে গণ জোয়ার সৃষ্টি হয়েছে। অররুয়াইল ইউনিয়নের বিভিন্ন গ্রাম, ওয়ার্ড, মহল্লা ও পাড়ায় পাড়ায় উঠান বৈঠকের পাশাপাশি ব্যপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। সর্বশেষ দুবাজাইল এলাকায় উঠান বৈঠক করে আনারস প্রতীকে এলাকার সর্বস্থরের জনগণের অকুন্ঠ সমর্থন পেয়েছেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুর রউফ। দিন দিন জন সমর্থনের স্রোত আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর দিকেই ধাবিত হচ্ছে বলে স্থানীয় লোকজনের ধারণা।
অরুয়াইল ইউনিয়নের রাণীদিয়া গ্রামের মরহুম এরশাদ আলীর পুত্র আলহাজ্ব আব্দুর রউফ জনকল্যাণে কাজ করতে আনারস মার্কায় ভোট চেয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাঁর পিতা স্থানীয় ৩ নং ওয়ার্ড এর ৫ বার নির্বাচিত সাবেক মেম্বার ছিলেন। সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠানে নেতৃত্বদানের মাধ্যামে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা অর্জন করেছেন তিনি।
করোনাকালীন সময়ে মাস্ক বিতরণের পাশাপাশি কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে সাধ্যমত নগদ অর্থ ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িয়ে এলাকার মানুষের প্রশংসা কুঁড়িয়েছেন তিনি।
এছাড়া নিজস্ব অর্থায়নে জনস্বার্থে স্থানীয় এলাকার রাস্তার মেরামত কাজে অংশগ্রহণ করে এলাকার উন্নয়নে প্রশংসনীয় ভূমিকা রেখেছেন। সেই সাথে এলাকার গরীব-দুঃখী মানুষকে সাধ্যমত সহযোগিতা করে তিনি এলাকায় দানবীর হিসেবে পরিচিতি লাভ করেছেন।
জনপ্রিয়তা ও জনসমর্থনকে পুঁজি করেই চেয়ারম্যান পদে আনারস প্র‍তীকে প্রতিদ্বন্দিতা করছেন আলহাজ্ব আব্দুর রউফ।
এ ব্যপারে ১নং অরুয়াইল ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুর রউফ বলেন, সর্বস্তরের জনসমর্থনে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। জণকল্যাণে শতভাগ সেবা নিশ্চিত ও সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করাই আমার মূল লক্ষ্য। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অরুয়াইল ইউনিয়নকে একটি আলোকিত ও আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। যুব সমাজকে সঙ্গে নিয়ে মাদকসহ সব অন্যায়ের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলব ইনশাল্লাহ। তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোযোগিতা কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন