১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

EN

সরাইল সরকারি হাসপাতালে সরকারি বরাদ্ধের ব্যয় নিয়ে সঠিক তদন্ত দাবি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:১২ পূর্বাহ্ণ , ৩০ জুলাই ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

Screenshot_20210730_052439

সরাইল সরকারি হাসপাতালে সরকারি বরাদ্ধের ব্যয় নিয়ে সঠিক তদন্ত দাবি

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বিভিন্ন খাতে সরকারি বরাদ্ধের ব্যয় নিয়ে জনগণের পক্ষ থেকে সঠিক তদন্তের দাবি করেছেন সরাইল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রোকেয়া বেগম।
বৃহস্পতিবার(২৯ জুলাই) রাতে নিজের ভেরিফাইড সামাজিক যোগাযোগ মাধ্যম আইডিতে দেওয়া বিবৃতিতে তিনি এ দাবি করেন।
একই সাথে হাতে লেখা কাগজে প্রকাশ সরাইল সরকারি হাসপাতালে বিভিন্ন খাতে গত অর্থ বছরে বরাদ্ধের মধ্যে রয়েছে আপ্যায়ন বাবদ ব্যয় ১০ লক্ষ ৩৬ হাজার ৮ শত টাকা, পরিবহন বাবদ ব্যয় ৩ লক্ষ ৬০হাজার টাকা, ভ্রমন বাবদ ব্যয় ১লক্ষ ৮ শত টাকা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বাবদ ব্যয় ৪০ হাজার ৫ শত ৬০ টাকা, সম্মানি ভাতা ২৫ হাজার ২ শত টাকা, টিকাদান কার্যক্রমের জন্য ১লক্ষ ২হাজার ১শত ৬০ টাকা, পরিসংখ্যানবিদ ও ডাটা এন্ট্রি ২৮ হাজার টাকা।
সরাইল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম এর ভেরিফাইড সামাজিক যোগাযোগ মাধ্যম আইডিতে প্রকাশিত বিবৃতিটি হলো, “গত অর্থবছরের করোনাকালিন সময়ে সরকারি বরাদ্দ সরাইল সদর সরকারি হাসপাতালের এই টাকা বিভিন্ন খাতে খরচা করার জন্য সরকার দিয়েছেন কিন্তুু তা কিভাবে ব্যয় করা হয়েছে তা জনগণ জানে না। আমি অনুরোধ করব, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা, সাংবাদিক ভাইয়েরা ও সুশীল সমাজের কাছে তা যাচাই করার জন্য। আমি সরাইল সরকারি হাসপাতালের স্থায়ী কমিটির সভাপতি হয়ে এই ব্যাপারে কিছু জানিনা। হাসপাতালের কোনো সভা হয় না, জনগণের পক্ষ থেকে সঠিক তদন্ত চাই।”

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন