২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইল মহিলা কলেজ পরিদর্শন করেছেন ইউএনও, এএসপি ও ওসি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ , ১৪ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

FB_IMG_1631556536147

সরাইল মহিলা কলেজ পরিদর্শন করেছেন ইউএনও, এএসপি ও ওসি

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরে অবস্থিত “সরাইল মহিলা কলেজ” পরিদর্শন করেছেন সরাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল, সরাইল সার্কেলের সিনিয়র এএসপি মোঃ আনিছুর রহমান ও সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন।

FB_IMG_1631556552300

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সরাইল মহিলা কলেজ পরিদর্শন আসলে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন কলেজের অধ্যক্ষ মোঃ বদর উদ্দিন ও কলেজের প্রভাষকবৃন্দ। এ সময় অতিথিবৃন্দ কলেজ পরিদর্শনকালে পরিস্কার-পরিচ্ছন্নতাসহ কলেজের সার্বিক বিষয় দেখে সন্তোষ প্রকাশ করেন এবং কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। পরে কলেজের অধ্যক্ষসহ প্রভাষকবৃন্দের সাথে তাঁরা মতবিনিময় করেন।
এ সময় সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, সহকারি শিক্ষক (ইংরেজি) গাজী মোঃ আব্দুল মাজিদ ও সহকারি শিক্ষক (গণিত) মোঃ আব্দুল করিমসহ সরাইল মহিলা কলেজের প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

FB_IMG_1631556539777

উল্লেখ্য করোনা পরিস্থিতির কারনে গত ১৮/০৩/২০২০ হতে দীর্ঘ ১৭ মাসের অধিক সময় শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি পাঠদান কার্যক্রম বন্ধ থাকার পর সরকারি নির্দেশনায় গত ১২ সেপ্টেম্বর থেকে শিক্ষা প্রতিষ্ঠান চালু করা হয়।

FB_IMG_1631556548474
১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠান খোলার দিন করোনা থেকে রক্ষা পেতে করণীয় ও স্বাস্থ্য বিধি সম্পর্কে শিক্ষার্থীদের ধারণা বিষয়ে সরাইল মহিলা কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে মতবিনিময় সভা হয়। আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) থেকে নিয়মিতভাবে শ্রেণি কার্যক্রম শুরু হয়েছে বলে কলেজ সূত্রে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আরও পড়ুন