২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইল  বিএনপির নির্বাচন বর্জন, প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন এড. নুরুজ্জামান লস্কর তপু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ , ২১ এপ্রিল ২০২৪, রবিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

সরাইল  বিএনপির নির্বাচন বর্জন, প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন এড. নুরুজ্জামান লস্কর তপু

 

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

 

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদ নির্বাচন দলীয় সিদ্ধান্তে বর্জন করেছে উপজেলা বিএনপি। একই সাথে নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা থেকে সরে দাড়াঁলেন সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু। আজ রোববার (২১ এপ্রিল) সকাল ১১টায় সরাইল উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সাংবাদিক সম্মেলন করে নিজ প্রার্থীতা প্রত্যাহারসহ এ নির্বাচন বর্জনের ঘোষনা দেওয়া হয়। এর আগে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছিলেন।

 

সরাইল উপজেলা বিএনপির সভাপতি আনিসুল ইসলাম ঠাকুর, সাংগঠনিক সম্পাদক দুলাল মাহমুদ আলী, সরাইল উপজেলা যুবদলের আহবায়ক আবু সুফিয়ান সিদ্দিকী, সদস্য সচিব মো: নুর আলম, সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মেহেদি হাসান পলাশ, সরাইল সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মো: কাজল মিয়া, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বকুল মিয়া, সাবেক ভিপি ওসমান মিয়া,  সৈয়দ জাকির হোসেনসহ উপজেলা বিএনপি, স্বেচ্ছাসেবকদল,  যুবদল, ছাত্রদলের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু বলেন, আমি জনতার চাপে সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছিলাম। কিন্তু দল এ সরকারের অধীনে সকল পর্যায়ের নির্বাচনে অংশগ্রহন বর্জন করেছে। তাই উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সাথে কথা বলে দলীয় হাইকমান্ড ও দলীয় সিদ্ধান্তে আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে আমার প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এ সময় সরাইল উপজেলা বিএনপির সভাপতি আনিসুল ইসলাম ঠাকুর বলেন,  দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে কোনো প্রকার নির্বাচন করার কারও সুযোগ নেই। তাই দলীয় সিদ্ধান্তে এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছে। তিনি আরও বলেন, আমাদের দলীয় নেতা-কর্মীদের কেউই ভোট কেন্দ্রে যাবে না। দলীয় সিদ্ধান্ত অমান্য করে কেউ নির্বাচন করলে কিংবা কোনো প্রার্থীর সমর্থনে কাজ করলে ও ভোট কেন্দ্রে গেলে দলীয়ভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি উপস্থিত বিএনপি ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মী এবং জেলা ও উপজেলা পর্যায়ের প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়াকর্মীদের ধন্যবাদ জানান।

উল্লেখ্য আগামী ৮মে সরাইল উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফছিল অনুযায়ী মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ২২এপ্রিল এবং প্রতীক বরাদ্ধের তারিখ ২৩ এপ্রিল। নির্বাচনে চেয়ারম্যান পদে ১১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন