৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচিতদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ , ২৬ ডিসেম্বর ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

FB_IMG_1608921630183 FB_IMG_1608921626408 FB_IMG_1608921680799

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচিতদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৫ডিসেম্বর) বাদ মাগরিব সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সরাইল প্রেসক্লাবের আহবায়ক ও সদস্য সচিব সৈয়দ কামরুজ্জামান ইউসুফ এর সভাপতিত্বে এবং আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ মাহবুব খান বাবুল ও মোহাম্মদ আব্দুল করিম এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল- আশুগঞ্জ) আসনে ২বার নির্বাচিত সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ও সরাইল উপজেলা পরিষদের ২বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর, সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ও বেসরকারি শিক্ষক কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ও শহীদ বুদ্ধিজীবীর সন্তান এডভোকেট তানবীর হোসেন কাউসার, সরাইল মহিলা কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও আওয়ামী লীগ নেতা হাজী মাহফুজ আলী, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ ও সরাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ বদর উদ্দিন, সরাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সামসুল আলম, সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ও সরাইল মহিলা কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ফয়সাল আহমেদ দুলাল, রোটারী ক্লাব আশুগঞ্জ এর সভাপতি সাইফুল ইসলাম, সমাজ সেবক বিল্লাল হোসেন প্রমুখ। বক্তব্য রাখেন সরাইল প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোঃ আইয়ুব খান, সহসভাপতি এম এ মুসা, সাহিত্য ও পাঠাগার সম্পাদক জহিরুল ইসলাম রিপন, প্রেসক্লাবের সদস্য ও নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতাকারী তৌফিক আহমেদ তফছির। অনুষ্ঠানে কোরআন তেলায়াত করেন সরাইল প্রেসক্লাবের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ ইব্রাহীম।
অনুষ্ঠানে সরাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সভাপতি মোঃ আইয়ুব খান(দৈনিক ইনকিলাব), সহসভাপতি এম এ মোসা(দৈনিক ব্রাহ্মণবাড়িয়া), সহসভাপতি জুলকার নাঈন(দৈনিক ইত্তেফাক), সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল( দৈনিক মানবজমিন), যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ইউসুফ(দৈনিক সংবাদ), অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল করিম(দৈনিক নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ ইব্রাহীম( দৈনিক মানব কন্ঠ), সাহিত্য ও পাঠাগার সম্পাদক জহিরুল ইসলাম রিপন( দৈনিক ভোরের কাগজ), দপ্তর সম্পাদক মোহাম্মদ মাসুদকে( দৈনিক খবর ও বিজয় টিভি) ফুল দিয়ে বরণ করা হয়।সরাইল প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য ও নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতাকারী মোহাম্মদ আলী(সাপ্তাহিক পরগনা), সরাইল প্রেসক্লাবের সহযোগী সদস্য মোঃ মুরাদ খান(চ্যানেল এস) ও সাংবাদিক দীপক কুমার দেবনাথসহ বিভিন্ন স্তরের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সভাপতি পদে মোহাম্মদ আলী( সাপ্তাহিক পরগনা) ও সাধারণ সম্পাদক পদে তৌফিক আহমেদ তফছির( দৈনিক উত্তর ত্রিপুরা) নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে পরাজিত হয়েও উক্ত বরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে গণতন্ত্র ও সম্প্রীতির যে দৃষ্টান্ত স্থাপন করেছেন এতে বক্তাগণ তাদের ভূঁয়শী প্রশংসা করেছেন। এছাড়া প্রেসক্লাবের আহবায়ক ও সদস্য সচিব হিসেবে সৈয়দ কামরুজ্জামান ইউসুফ প্রেসক্লাবের সুন্দর একটি নির্বাচন উপহার দেওয়ার পাশাপাশি বরণ অনুষ্ঠানে বিশেষ ভূমিকা পালন করায় বক্তাগণ তাঁকেও ধন্যবাদ জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন