২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ , ৩ নভেম্বর ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

সরাইলে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) :

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও উকিল আবদুস সাত্তার ভূঁইয়া এমপির বিরোদ্ধে সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধার শিষ্ঠাচার বহির্ভূত ও অরাজনৈতিক বক্তব্যের বিরোদ্ধে সরাইলে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সরাইল উপজেলা যুবদলের আহবায়ক আবু সুফিয়ান সিদ্দিকী ও সদস্য সচিব মোঃ নুর আলমের নেতৃত্বে
আজ বুধবার (৩ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা সদরের প্রধান প্রধান সড়কে এ প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল হয়।
এ সময় বিক্ষোভকারীরা জাতীয় পার্টির সাবেক সাংসদ এডভোকেট জিয়াউল হক মৃধার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন। মিছিলটি সরাইল অন্নদা মোড় প্রদক্ষিণ করে সরাইল কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন সড়ক অতিক্রম শেষে প্রাতঃবাজারে গিয়ে পথ সভায় মিলিত হয়।

received_625026338672612
পথ সভায় বক্তব্য রাখেন সরাইল উপজেলা যুবদলের আহবায়ক আবু সুফিয়ান সিদ্দিকী ও সদস্য সচিব মোঃ নুর আলম।

এ সময় বক্তাগণ বলেন, বাংলাদেশের ৩ বারের সফল প্রধানমন্ত্রী ও দক্ষিণ এশিয়ার একটি বৃহৎদলের প্রধান বেগম খালেদা জিয়া এবং ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল-আশুগঞ্জ) আসনের ৫ বারের সফল বিএনপির এমপি ও সাবেক সফল প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া এমপিকে নিয়ে বক্তব্য দেওয়ার কোনো যোগ্যতা নেই জাতীয় পার্টির সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধার।

বক্তাগণ আরও বলেন, নিজের যোগ্যতা না থাকলেও মহাজোটের কাঁধে ভর করে তিনি এমপি হয়ে বেহুঁশ হয়ে গেছেন। আবার এমপি হওয়ার জন্য দিবা স্বপ্ন দেখছেন। তাই তিনি আবোল-তাবোল বকছেন।

শিষ্টাচার ও অরাজনৈতিক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তাগণ অবিলম্বে তার বক্তব্য প্রত্যাখান করে নিঃ শর্ত ক্ষমা চাওয়ার দাবি জানান অন্যথায় গণ আন্দোলনের মাধ্যমে জনতার আদালতে বিচারের মাধ্যমে তাকে ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষেপ করা হবে বলে বক্তাগণ হুঁশিয়ারী দেন।

এ ব্যপারে সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা বলেন, আমি রাজনৈতিক বক্তব্য দিয়েছি। আমি কাউকে কটাক্ষ করে বক্তব্য দেই নাই। কারোর বিরুদ্ধে আমার কোন ব্যক্তিগত আক্রোশ নাই।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন