২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে “মাস্টার ফাউন্ডেশন” এর আত্বপ্রকাশ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ , ৯ জুলাই ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

সরাইলে “মাস্টার ফাউন্ডেশন” এর আত্বপ্রকাশ

 

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে “মাস্টার ফাউন্ডেশন” এর আত্বপ্রকাশ হয়েছে। সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক, স্বেছাসেবী সামাজিক ও মানবিক এই সংস্থাটি আজ শুক্রবার(৯জুলাই ২০২১) বিকালে গঠন করা হয়েছে।
সংস্থাটির অস্থায়ী কার্যালয় উপজেলার সদর ইউনিয়নের নিজসরাইল অবস্থিত ” আলহাজ্ব তাইজ উদ্দিন ভবনের নীচতলা” থেকে এর কার্যক্রম পরিচালিত হবে।

মাস্টার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হলেন সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষল(গণিত) ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা এম এ করিম মাস্টার।
এছাড়া তিনি জাতীয় অনলাইন খোলা বার্তা টোয়েন্টিফোর(kholabarta24.com) এর রিপোর্টার, অনলাইন নিউজ পোর্টাল সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকম (sarailnews24.com) এর সম্পাদক ও অনলাইন টেলিভিশন সরাইল টিভি(sarailtv.com) এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে তিনি নিজ এলাকায় ” সৈয়দটুলা মাস্টার মিশন স্কুল ও নিজ পিতা-মাতার নামে ” আমেনা আওয়াল মহিলা মাদ্রাসা ও এতিমখানা” নামে একটি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন।

এ ব্যপারে নবগঠিত মাস্টার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ করিম মাস্টার বলেন, সমাজের সুবিধাবঞ্চিত, হতদরিদ্র ও অসহায় মানুষের কথা চিন্তা করে ও সামাজিক দায়বদ্ধতা থেকে মনের গহীনে লুকিয়ে থাকা দীর্ঘ দিনের ইচ্ছার প্রতিফলন হিসেবে সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে তিনি “মাস্টার ফাউন্ডেশন” গঠন করেছেন।
তিনি আরও বলেন, ব্যক্তিগত মাসিক আয়ের ৫% টাকা উক্ত ফাউন্ডেশনে দান করে প্রাথমিকভাবে এই ফাউন্ডেশনের আর্থিক তহবিল গঠন করা হবে। ব্যক্তিগত দানের পাশাপাশি বিভিন্ন বৈধ উৎস হতে প্রাপ্ত অর্থের মাধ্যমে মাস্টার ফাউন্ডেশনের শক্তিশালী আর্থিক ফান্ড গঠন করে সমাজের সুবিধা বঞ্চিত, অসহায় ও হত দরিদ্র লোকজনদের মাঝে বিলিয়ে দেয়ার পাশাপাশি সামাজিক বিভিন্ন জনহিতকর কর্মকান্ডে এই অর্থ ব্যয় করা হবে।
এ ব্যপারে তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন