৫ই আগস্ট, ২০২১ ইং | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে বিদায় সংবর্ধণায় স্বাস্থ্যবিধি উপেক্ষিত, জনমনে মিশ্র প্রতিক্রিয়া

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ , ১৬ জুলাই ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

FB_IMG_1626342203165

সরাইলে বিদায় সংবর্ধণায় স্বাস্থ্যবিধি উপেক্ষিত, জনমনে মিশ্র প্রতিক্রিয়া

 

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কঠোর লক ডাউনের শেষ দিনে বিদায় সংবর্ধনায় স্বাস্থ্যবিধি উপেক্ষিত হওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যপক ভাইরাল হয়েছে।
বুধবার(১৪জুলাই) কঠোর লকডাউনের শেষদিন সন্ধায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা প্রিয়াংকাকে দেয়া বিদায় সংবর্ধনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।
অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেন, লকডাউনে বিভিন্ন সময়ে সামাজিক দুরত্ব বজায় না রাখার জন্য যেখানে সাধারন মানুষকে গুনতে হয়েছে জরিমানা সেখানে প্রশাসনের লোকজনকে দেখা যায় উল্টো পথে চলতে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে সমালোচনার ঝড়।
অনেকে প্রশ্ন করে বলেন, স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহার না করার দায়ে আমাদেরকে যিনি জরিমানা করেছেন। আজ তিনিই মানছেন না স্বাস্থ্যবিধি। উনাকে বা উনাদেরকে জরিমানা করবে কে?

এ ব্যপারে সরাইল উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক মৃদুল বলেন, তিনি (এসিল্যান্ড) দুই বছর এখানে কাজ করেছেন। তাই বিদায় বেলা ১০-১২ জন কর্মকর্তার উপস্থিতিতে সম্মান দিয়েছি। সকলের মুখেই মাস্ক ছিল।
স্থানীয় সম্রাট ফার্ণিশার্সের মালিক দুলাল। তিনি লকডাউন চলাকালে ১০-১২ জন শ্রমিক দিয়ে কারখানায় কাজ করিয়েছেন। আর এখন তিনি ফেসবুকে বিদায় অনুষ্ঠানের ছবি দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আরও পড়ুন