২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

সরাইলে নবনির্বাচিত এমপি আলহাজ্ব মঈন উদ্দিনকে ফুলেল সংবর্ধনা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ , ৯ জানুয়ারি ২০২৪, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

সরাইলে নবনির্বাচিত এমপি আলহাজ্ব মঈন উদ্দিনকে ফুলেল সংবর্ধনা

 

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

ফুলেল সংবর্ধনায় সিক্ত হলেন ব্রাহ্মণবাড়িযা-২(সরাইল-আশুগঞ্জ ) আসনে নবনির্বাচিত এমপি আলহাজ্ব মো. মঈন উদ্দিন মঈন। মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলা সদরের সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেওয়া  হয়।

সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. ইসমত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে শত শত নেতাকর্মী-সমর্থকরা নবনির্বাচিত এমপিকে ফুল দিয়ে বরণ করেন। এ সময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. হোসেন মিয়া।
আওয়ামী লীগ নেতা মো. মাহফুজ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবদুর রাশেদ, সরাইল
উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: রোকেয়া বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: আবু হানিফ মিয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মো. পায়েল হোসেন মৃধা, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান মো. মনসুর আলী, অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু তালেব মিয়া,পাকশিমুল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. সাইফুল ইসলাম, চুন্টা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ হাবিবুর রহমান, পানিশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো.আমজাদ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. আমিন খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো.বাবুল মিয়া, মো. সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. হাফিজুল আসাদ সিজার, উপজেলা ছাত্র লীগের সভাপতি মো.শরিফ উদ্দিন, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মো. ইশতিয়াক আহমেদ বাপ্পি, স্বেচ্ছাসেবক লীগ নেতা চয়ন ঠাকুর, ফরিদ মিয়া, সিদ্দিক আলী, বাচ্ছু মিয়া ও বাবুল মিয়াসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ)  আসনের নবনির্বাচিত এমপি আলহাজ্ব মো. মঈন উদ্দিন মঈন বলেন, আপনারা আমাকে যে ভালোবাসা দিয়েছেন তা কোনদিন ভুলবো না। আমি যে ভালোবাসা পেয়েছি ধন্যবাদ দিয়ে শেষ করব না। ভালোবাসার প্রতিদান আমি ভালোবাসা দিয়েই দেব। সরাইল আমার নির্বাচনী এলাকা, আশুগঞ্জ আমার জন্মভূমি। আমি দুই উপজেলাকে সন্তানের মত দেখব। আমার নিকট সন্তান যেমন নিরাপদ, এই জনপদের প্রত্যেকটা মানুষ আমার নিকট তেমনই নিরাপদ থাকবেন ইনশাআল্লাহ। তিনি বলেন, আমাকে আপনাদের শরীরের ঘাম,পরিশ্রমের অর্থ দিয়ে জয়ী করেছেন। আমি আপনাদের এই ভালোবাসার কাছে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ হয়ে থাকব। আমি সরাইলের প্রতিটি ইউনিয়নে সকলের সহযোগিতায় অগ্রাধিকার ভিত্তিতে কাজ করব।

শুধু মুখের কথায় নয়, জনগণের কাছে প্রতি এক মাস অন্তর, প্রতিটি কাজের জবাবদিহিতা দেব। তিনি আরও বলেন, আমি কোন প্রতিশ্রুতি দেইনি। আমি বলেছি, বাবা-মা তার একমাত্র সন্তানকে যেভাবে নিজের সর্বস্ব দিয়ে ভালোবাসে ও সাজায় আমিও সরাইল আশুগঞ্জকে ঠিক নিজের একমাত্র সন্তানের মত করে সাজাব।

উল্লেখ্য, সদ্য অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল- আশুগঞ্জ) আসনে ৮৪ হাজার ৬৭ ভোট পেয়ে কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী  আলহাজ্ব মো. মঈন উদ্দিন মঈন বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এড. জিয়াউল হক মৃধা পেয়েছেন ৫৫ হাজার ৪৩১ভোট।

নির্বাচনে প্রতিদ্বন্দী অন্যান্য প্রার্থীদের মধ্যে
তৃণমূল বিএনপির প্রার্থী মাইনুল হাসান  সোনালী আঁশ (পাট) প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৩১৮ ভোট। জাতীয় পার্টির  প্রার্থী  এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া  লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৩হাজার ৪০৮ ভোট।  ইসলামী ঐক্যজোটের প্রার্থী মো. আবুল হাসনাত আমিনী মিনার প্রতীকে পেয়েছেন ৯ শত  ৯৪ ভোট। বাংলাদেশ তরিকত ফেডারেশনের প্রার্থী সৈয়দ জাফরুল কুদ্দুছ ফুলের মালা প্রতীকে পেয়েছেন ৫ শত ২২ ভোট ও ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী  মো. রাজ্জাক হোসেন আম প্রতীকে পেয়েছেন ৩শত ৭৯ ভোট।

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আরও পড়ুন