২২শে জানুয়ারি, ২০২২ ইং | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে ট্রাকচাপায় কলেজ শিক্ষক নিহত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ , ৮ জানুয়ারি ২০২২, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

1641661766-picsay

সরাইলে ট্রাকচাপায় কলেজ শিক্ষক নিহত

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দেলোয়ার হোসেন আব্দুল্লাহ (৫০) নামে এক কলেজ শিক্ষক ট্রাক চাপায় নিহত হয়েছেন। শনিবার (৮ জানুয়ারী) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার কুট্টাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজ শিক্ষক দেলোয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের আব্দুল সুবহানের ছেলে। তিনি আখাউড়া উপজেলার রানীকার সৈয়দ এমদাদুল বারী গাউছিয়া আলিম মাদ্রাসার কলেজ শাখার ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক ছিলেন।
জানা যায়, রাস্তা পারাপারের সময় একটি দ্রুত গতির মহেন্দ্র ট্রাক দেলোয়ারকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজালাল আলম বলেন, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল কুট্টাপাড়া মোড় সংলগ্ন এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির একটি বালুবাহী মিনি ড্রামট্রাক ওই পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
আরও পড়ুন