১৮ই মে, ২০২১ ইং | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে গ্রেফতার আতংক, বাড়ি ছাড়া রাত কাটান হাজার হাজার মানুষ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ , ৯ এপ্রিল ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

20210409_204122

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হাজার হাজার মানুষ গ্রেফতার আতংকে বাড়িছাড়া রাত কাটাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার অরুয়াইল পুলিশ ফাঁড়ি ও বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানায় হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় অজ্ঞাত লোকজন আসামী থাকায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাজার হাজার লোকদের মাঝে এ আতংক বিরাজ করছে বলে জানা গেছে।
হাফেজ নায়েব আলী নামে এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ব্যপারে ক্ষোভ প্রকাশ করে বলেন, অরুয়াইল ও পাকশিমুল ইউনিয়নের হাজার হাজার মানুষ গ্রেফতার আতংকে রাতে বাড়িতে থাকেন না ।
উপজেলার কুট্টাপাড়া গ্রামের বাসিন্দা নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক ব্যক্তি আক্ষেপ করে বলেন, সুনির্দিষ্ট আসামী না হওয়া সত্বেও পরিবার পরিজন ছেড়ে তিনিসহ এলাকার বহু মানুষ গ্রেফতার আতংকে রাতে বাড়ি ছাড়া থাকেন। সেই সাতে তাদের পরিবারে নারী ও শিশুরাও রাত কাটান আতংকে।
অরুয়াইল পুলিশ ফাঁড়ি ও খাঁটিহাতা হাইওয়ে থানায় হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করে যারা রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করেছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্থি দানের পাশাপাশি এলাকার নিরপরাধ মানুষেরা যেন হয়রানির শিকার না হয় এবং শান্তিতে রাতে নিজেদের বাড়িতে ঘুমাতে পারেন এ ব্যপারে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি দাবি জানিয়েছেন এলাকার সচেতন মহল।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
আরও পড়ুন