১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে করোনায় নতুন আক্রান্ত ৬জন, মোট আক্রান্তঃ ৯১জন, মোট সুস্থঃ ২৪

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ , ৮ জুলাই ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নতুন করে ৬জন করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। আজ বুধবার(৮জুলাই) সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র এ তথ্য নিশ্চিৎ করেছেন। এ পর্যন্ত সরাইলে করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন ৯১জন। সুস্থ হয়েছেন মোট ২৪জন। চিকিৎসাধীন রয়েছেন ৬৭জন।
সর্বশেষ করোনা পজিটিভ সনাক্ত ৬জন হলেন নোয়াগাঁও ইউনিয়নের আইরুল এলাকার সামিদুর রহমান, নোয়াগাঁও বছিউড়ার হাজী আব্দুল জলিল, কুট্টাপাড়া এলাকার ওমর আলী, পাকশিমুল এলাকার শাহেদ আলী, শাহেরা বেগম ও আবেদুর রহমান।

ইতিপূর্বে করোনা পজিটিভ সনাক্ত চিকিৎসাধীন অন্যান্য রোগীরা হলেন উপজেলা ভূমি অফিসের স্টাফ আলাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্টাফ তাসলিমা আক্তার, মোঃ রাজ্জাক ও ঝরনা রানী সূত্রধর,
উপজেলা প্রাণী সম্পদ অফিসের ভেটেরিনারী সার্জন ডাঃ মোঃ ইমরান ভূইঁয়া,

সরাইল হাসপাতাল মোড়ের জয়শ্রী সাহা, আব্দুল উয়াহেদ(সরাইল),
এনজিও কর্মী আবু কাউছার, সন্দ্বীপ পাল, একরামুল হক, রবিন্দ্র সেন, ফারজানা সরকার, আশা রানী দাস ও মোঃ সাইয়াম,

উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার নাদির হোসেন, জিলানী, শিরিন ও রহিস মিয়া, শাহীন নামে সরাইল বড় দেওয়ানপাড়ায় অবস্থানকারী ১জন (স্থায়ী বাসিন্দা নয়), ছোট দেওয়ানপাড়ার বাসিন্দা ও সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান, একই এলাকার সালা উদ্দিন সুরুজ, চাঁনমনিপাড়ার আব্বাস ঠাকুর, নিজসরাইল গ্রামের আব্দুল মতিন ও আলীনগর গ্রামের রাসেল, সদর ইউনিয়নের বডাপাড়ার রুহুল আমিন,

উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর এলাকার, অরুপ দাস, দিবাংকর সরকার, সজিবুর রহমান, লিপি চৌধুরী ও মোঃ হোসেন, শাহ মোঃ কাইয়ূম ও সোহেল মিয়া( মুন্সিহাটি)
কালিকছ এলাকার চন্দন দেব, করুনা রানী, প্রবাস দেব, পিও রানী, প্রমি রানী, বাপ্পি চন্দ্র দেব, সূর্যকান্দি গ্রামের আবু আহমেদ মৃধা, কালিকচ্ছ বিজিবি ক্যাম্প এলাকার জিয়াউল হক, নজরুল ইসলাম, আবু তাহের, আক্তারুজ্জামান, আব্দুল মান্নান ও রেজাউল করিম ও কালিকচ্ছ মৌলভীপাড়ার মোহাম্মদ আলী মিয়া, উপজেলার কালিকচ্ছ এলাকার সজল দেব ও সুমন দেব,

পানিশ্বর শাখায়তি এলাকার মোস্তফা ও পানিশ্বর এলাকার মোঃ জীবন মিয়া, পানিশ্বর ইউনিয়নের বিটঘর এলাকার শামিম আহমেদ।

নোয়াগাও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সুরাইয়া ও আবুল বাছির, নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাঁও এলাকার শাহ আলম ও ইসলামাবাদ এলাকার রফিকুল ইসলাম।

চুন্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী শাহজাহান মিয়া, শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া এলাকার লাইলী আক্তার ও নাফিজ উদ্দিন,

অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল এলাকার মারুফা।

এদিকে রোববার(৫জুলাই) সরাইল হাসপাতালের তথ্যমতে ২জন করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। এদের মধ্যে একজন হলেন ডাঃ নাঈমা চৌধুরী আর অপর জনের নাম জানা যায়নি।

প্রথম ধাপে ৭জন ও দ্বিতীয় ধাপে ১৭জনসহ মোট ২৪জনকে আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত সনদ প্রদান করা হয়েছে। এরা হলেন কালিকচ্ছ এলাকার বাসিন্দা ও বিজয় টিভির সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদ, মাহমুদা ইয়াসমিন, জাহেরা বেগম, কামরুজ্জামান, উচালিয়াপাড়ার শাহ আলম ও আলাউদ্দিন, শাহবাজপুর এলাকার আপন দাস, উপজেলা মৎস কর্মকর্তা মাইমুনা জাহান, পানিশ্বর ইউপি চেয়ারম্যান মোঃ দ্বীন ইসলাম, উদ্যাক্তা রফিকুল ইসলাম, সরাইল আশা অফিস এর রাবিনা আক্তার, হালুয়া পাড়া এলাকার আশিকুর রহমান ও মহিম, কুট্টাপাড়া এলাকার সামিয়ূল হাসান ও বুশরা আক্তার, হাসপাতাল স্টাফের পুত্র অর্ণব চক্রবর্তী ও অসীম চক্রবর্তী, নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের শামীমা আক্তার, শাহবাজপুর পালপাড়ার সৌরভ পাল, একই এলাকার সাহানা বেগম, সদর ইউনিয়নের জিলুকদারপাড়া এলাকার জিতু মিয়া, তাঁর স্ত্রী লাভলী ইসলাম ও শ্যালক নুরুজ্জামান, একই ইউনিয়নের দেওয়ান হাবলী এলাকার সামসুল আলমের স্ত্রী হোসনা খাতুন।

তবে করোনা পজিটিভ সনাক্ত সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান, ইউপি চেয়ারমান প্রকৌশলী শাহজাহান মিয়া ঢাকায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন বলে খবর প্রকাশিত হয়েছে। সরাইলে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি।
সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. নোমান মিয়া বলেন, হাসপাতালে নমুনা সংগ্রহ করে পরীক্ষা- নিরীক্ষার কাজ অব্যাহত আছে। হাসপাতালের একটি টিম শুধু এ কাজই করছেন। আক্রান্ত রোগীদের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন