৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে আওয়ামী লীগ সভাপতি আবদুস সামাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৩০ পূর্বাহ্ণ , ১১ ফেব্রুয়ারি ২০২৩, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

সরাইলে আওয়ামী লীগ সভাপতি আবদুস সামাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুস সামাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী বিভিন্ন আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পালিত হয়েছে। শুক্রবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার কালিকচ্ছ সূর্যকান্দিগ্রামে পারিবারিক কবরস্থানে শায়িত আওয়ামী লীগ দলীয় সাবেক এই নেতার কবরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

জেলা পরিষদ সদস্য পায়েল হোসেন মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হোসেন মিয়া, বাবুল হোসেন, সাদ্দাম হোসেন, ফারুক মিয়া, ফরিদ মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ অন্যান্য দলীয় নেতা-কর্মীরা এ সময় পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকুর পিতা মরহুম আবদুস সামাদ এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরীব ও অসহায় লোকদের মাঝে দুপুরে খাবার বিতরণ, বিকালে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি মুজিবুর রহমান এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইসমাইল খানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নাজমুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত আবদুস সামদ এর দ্বিতীয় ছেলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের প্রতিবন্ধী ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, উনার বড় ছেলে সাবেক ছাত্রনেতা বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য(১) ফরহাদ রেজা লিটন, কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান, সহ-সভাপতি মজনু মৃধা, যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ আলী মিয়া, প্রফেসর দুলাল, মোঃ রাইসুল ইসমাইল খান প্রমুখ।

কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আতিকুর রহমান। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পরিবারের পক্ষ থেকে আনোয়ার পারভেজ টিংকু বক্তব্যে বলেন , আমার পিতা আবদুস সামাদ ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ও একজন ত্যাগী নেতা। অনুষ্ঠানে উপস্থিত সকল পর্যায়ের নেতা-কর্মী ও শুভাকাংখীদের আন্তরিক ধন্যবাদ দিয়ে তাঁর পিতার জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন