২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

মেহেদীর রং মুছতে না মুছতেই স্বামী হারালেন মায়েশা, বাবা ডাকা হল না ৪০ দিনের শিশু রায়হানের

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৪১ পূর্বাহ্ণ , ১৮ ডিসেম্বর ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

মেহেদীর রং মুছতে না মুছতেই স্বামী হারালেন মায়েশা, বাবা ডাকা হল না ৪০ দিনের শিশু রায়হানের

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ২জন আহত হয়েছে। আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ডিথপুর দক্ষিন পাড়ার শান্ত মিয়ার ছেলে মাহফুজ মিয়া (৩০), শাহবাজপুর হাবলী পাড়ার মৃত আক্কাছ আলীর পুত্র আমজাদ মিয়া (২৫) ও শাহবাজপুর লাল মিয়া পাড়ার জনা মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর মিয়া (৩৫)।

নিহত ৩জন ও আহত ২ জন ইট ভাটার শ্রমিক ছিলেন। সিএনজিযোগে এই ৫ জন শ্রমিক ইটভাটায় কাজে যাওয়ার পথে বৈশামুড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন ইটভাটা শ্রমিক নিহত হন ও আহত হন অপর ২জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ইটভাটা শ্রমিকের বাড়িতে আজ শুক্রবার সকাল ১০ টায় সরজমিনে গিয়ে স্বজনহারা লোকজনকে আর্ত-চিৎকার করতে দেখা যায়। নিহতদের স্বজনদের আর্ত-চিৎকারে এ সময় আকাশ-বাতাশ ভারী হয়ে উঠে। শোকের ছায়া নেমে আসে পুরো এলাকায়।
শাহবাজপুর ডিথপুরের নিহত মাহফুজ মিয়ার বাড়িতে গিয়ে শোকের মাতম চলতে দেখা যায়। ৪০ দিনের শিশু পুত্র রায়হানসহ রানা(৩), রাজু (৫) ও মারিয়া(৮) নামে ৩ পুত্র ও ১ কন্যা সন্তানকে বুকে আগলিয়ে আর্ত-চিৎকার করছেন মাহফুজ মিয়ার স্ত্রী রুবিনা বেগম। শিশু সন্তানদের দিকে তাকিয়ে বার বার মূর্ছা যাচ্ছেন তিনি।

একই এলাকার হাবলী পাড়ায় নিহত আমজাদ মিয়ার(২৫) বাড়িতে গিয়ে শোকের মাতম চলতে দেখা যায়। পিতা ও মাতাকে হারিয়েছেন আমজাদ অনেক আগেই। ৩ ভাই ও ৩ বোনের পরিবারের মধ্যে সবার ছোট আমজাদ মিয়া মাত্র ৫ মাস আগে বিয়ে করেছিলেন। মেহেদীর রং মুছতে না মুছতেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী হারিয়েছেন নিহত আমজাদের স্ত্রী মায়েশা।

শাহবাজপুর লাল মিয়া পাড়ার নিহত জাহাঙ্গীর মিয়ার বাড়িতে গিয়ে শোকাহত অবস্থা দেখা যায়। ৩ ভাই ও ৩ বোনের মধ্যে নিহত জাহাঙ্গীর মিয়া ছিলেন সবার বড়। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় স্বামী জাহাঙ্গীর মিয়াকে হারিয়ে শোকের মাতম করছেন নিহত জাহাঙ্গীরের স্ত্রী রিনা বেগম। ১ শিশু পুত্র ও ১ শিশু কন্যা সন্তানকে নিয়ে আহাজারি করছেন তিনি।

এ ব্যপারে খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজালাল আলম বলেন, নিহত সবার বাড়ি সরাইল উপজেলার শাহবাজপুরে। ভোরে নিজ বাড়ি থেকে সিএনজিযোগে কাজের উদ্দেশ্য ইটভাটায় যাচ্ছিলেন তারা। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিটিকে চাপা দিলে ঘটনাস্থলে তিনজন নিহত হন। ওরা সবাই ইটভাটার শ্রমিক। দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন