২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

ভাই আমার দুটো বাচ্ছাকে দেখে রাইখ, মৃত্যুর আগে বললেন ইসমাইল

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ , ২৪ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

সরাইল হাসপাতালের স্টোর কিপার মোঃ ইসমাইল হোসেন এর আকস্মিক মৃত্যু, বাদ এশা জানাজা

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার মোঃ ইসমাইল হোসেন(৪২) হার্ট স্ট্রোক করে আকস্মিক মৃত্যুবরণ করেছেন।

মঙ্গলবার(২৪ জানুয়ারী) দুপুর ১২ টার দিকে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইল্লাইহি রাজিউন)।

মোঃ ইসমাইল হোসেন উপজেলার সদর ইউনিয়নের ছোট দেওয়ানপাড়া গ্রামের মোঃ ফজলুল হোসেন এর বড় পুত্র। ৪ ভাই ও ২ বোনের মধ্যে সবার বড় ইসমাইল হোসেন পারিবারিকভাবে বিবাহিত ও দুই সন্তানের জনক ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, শারীরিকভাবে সুস্থ মোঃ ইসমাইল হোসেন সকালে বাড়ি থেকে বের হয়ে নিজ কর্মস্থল সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।
সেখানে স্বাভাবিকভাবে অন্যান্য দিনের মত সরকারি দায়িত্ব পালন করাকালে সকাল ১১ টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। হাসপাতালে কর্তব্যরত তাঁর সহকর্মী ও ডাক্তারগণ এগিয়ে এসে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেন। উন্নত চিকিৎসার জন্য এ সময় দ্রুত তাঁকে এম্বুলেন্সযোগে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় নেওয়ার পথে নরসিংদী এলাকায় তিনি মারা যান।

হাসপাতালের স্টোর কিপার মোঃ ইসমাইল হোসেন এর আকস্মিক মৃত্যুর খবরে পরিবারের লোকজনদের মাঝে কান্নার রোল পড়ে। হাসপাতালের সহকর্মী ও তাঁর বন্ধুমহলে নেমে আসে শোকের ছায়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টেটাস দিয়ে শোক প্রকাশসহ মহান আল্লাহর নিকট তাঁর রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন তাঁর বন্ধুমহল ও শুভাকাংখীরা।
সরাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জব্বার তাঁর ভেরিফাইড ফেসবুক আইডিতে গভীর শোক প্রকাশ করে লেখেন মৃত্যুর কিছুক্ষণ আগে মোঃ ইসমাইল হোসেন এর বলে যাওয়া শেষ কথা ছিল, “ভাই আমার দুটো বাচ্ছাকে দেখে রাইখ।”

মোঃ ইসমাইল হোসেন এর আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

বাদ এশা সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে সরাইল বিকাল বাজার সামাজিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আরও পড়ুন