২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইল থানার দুই পুলিশ সদস্যের ব্যতিক্রমী আয়োজনে বিদায়

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ , ২ আগস্ট ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

1627907088167

সরাইল থানার দুই পুলিশ সদস্যের ব্যতিক্রমী আয়োজনে বিদায়

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্যতিক্রমী আয়োজনে পুলিশের দুই সদস্যকে অবসর জনিত কারনে বিদায় দিয়েছেন সরাইল থানা পুলিশ। আজ সোমবার(২আগস্ট) দুপুরে আনুষ্ঠানিক সংবর্ধনাসহ ফুল সজ্জিত গাড়ী বহরে করে নিজ বাড়ি পৌঁছে দেওয়া হয় অবসর প্রাপ্ত দুই পুলিশ সদস্যকে।

সতীর্থদের ফুলেল ভালবাসায় ব্যতিক্রমী আয়োজনে বিদায় নেওয়া অবসর প্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন কনস্টেবল/৪২২ মোঃ আব্দুল হান্নান এবং কনস্টেবল/২৯৬ মোঃ বিল্লাল উদ্দিন।
বিদায়ী পুলিশ সদস্যরা বলেন, “চাকরিতে যোগদানের আগে প্রতিটি পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। কিন্তু বিদায়ের বেলায় তেমন কোনও আনুষ্ঠানিকতা থাকে না। তবে ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মহোদয়ের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই। আমরা চাই পুলিশের প্রতিটি সদস্যকে এভাবেই বিদায় জানানো হউক।”

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান এর দিক নির্দেশনায় ও সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন এর উদ্যোগে অবসর প্রাপ্ত পুলিশ সদস্যদের ব্যতিক্রমী আয়োজনে ফুলেল সংবর্ধনায় বিদায় দেওয়ায় বিদায়ী পুলিশ সদস্যদের পাশাপাশি পেশাগত দায়িত্বপালনকারী সতীর্থ পুলিশ সদস্যরা ভীষণ খুশি বলে সরাইল থানা পুলিশ সূত্রে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আরও পড়ুন