৬ই মার্চ, ২০২১ ইং | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

EN

সরাইলে সাংবাদিক মাসুদের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন, অশ্রু সিক্ত নয়নে চির বিদায়

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ , ৭ ফেব্রুয়ারি ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে

FB_IMG_1612691892406

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

নিয়তির ডাকে সাড়া দিয়ে না ফেরার দেশে চির বিদায় নিলেন সরাইল প্রেসক্লাবের দফতর সম্পাদক, সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, বিজয় টিভি ও দৈনিক খবর পত্রিকার সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদ এর গর্ভধারীনি মমতাময়ী মা জাহেরা বেগম(৭২)।
আজ রোববার(৭ফেব্রুয়ারী) বাদ জোহর সূর্যকান্দি জামে মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। মা হারানোর বেদনায় কাতর সাংবাদিক মাসুদ অশ্রু সিক্ত নয়নে চির বিদায় দিলেন তাঁর মমতাময়ী প্রিয় মাকে।

সরাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ আইয়ুব খান, সাবেক সভাপতি মোঃ বদর উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ মাহবুব খান বাবুলসহ সরাইল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও মোহনা টেলিভিশনের সরাইল প্রতিনিধি মোঃ শফিকুর রহমানসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ, স্থানীয় বিশেষ ব্যক্তিবর্গ, স্থানীয় মাদ্রাসার শিক্ষক-ছাত্র, এলাকার ধর্মপ্রাণ মুসুল্লিগণ উক্ত জানাজার নামাজে অংশগ্রহন করেন।
উল্লেখ্য শনিবার(৬ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার কালিকচ্ছ পূর্বপাড়ার নিজ বাড়িতে সাংবাদিক মাসুদ এর মা ব্রেইন স্ট্রোক করেন।

এসময় সাংবাদিক মাসুদসহ পরিবারের লোকজন দ্রুত তাঁকে সরাইল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হলে সন্ধার দিকে ঢাকায় প্রেরণ করা হয়। রাত ১১টা ৫০ মিনিটে ঢাকা ন্যাশনাল নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়
তিনি ইন্তেকাল করেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ১পুত্র ও ১ মেয়েসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
সাংবাদিক মাসুদের মায়ের মৃত্যুতে সরাইল প্রেসক্লাব, সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নয়াদিগন্তের ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা মোজাম্মেল হকসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মার্চ ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন