৬ই মার্চ, ২০২১ ইং | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

EN

আমি নারীদের সাহস যোগানোর জন্য টিকা নেয়ার ভঙ্গি করে ফটোসেশন করি’’- এমপি শিউলি আজাদ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৪৭ পূর্বাহ্ণ , ৮ ফেব্রুয়ারি ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে

20210208_064239

 

অনলাইন ডেস্কঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনার টিকাকেন্দ্রে গিয়ে ফটোসেশন করে আলোচনার জন্ম দিলেন সংরক্ষিত আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগের এক নম্বর যুগ্ম আহ্বায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ। রোববার(৭ফেব্রুয়ারী) দুপুর সোয়া ১২টার দিকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাকেন্দ্রে এমনটি করেন। পরে অবশ্য এর কারণ ব্যাখ্যা করেছেন তিনি।
টিকা নেয়ার ফটোসেশনের সময় এমপির পাশে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আরিফুল হক মৃদুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নোমান মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল জব্বারসহ শতাধিক লোকজন।
এমপির এমন আচরণে উপস্থিত অনেকেই বিরুপ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। কারণ এখানে তিনি কোনো টিকা নেননি।
সরাইলে রোববার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নোমান মিয়ার সভাপতিত্বে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপি। এরপর তিনি স্বাস্থ্যকর্মীদের কাছ থেকে টিকা নেয়ার ভঙ্গি করে ছবি তোলেন।
সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নোমান মিয়া এমপির টিকা না নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ বলেন, ‘আমি নারীদের সাহস যোগানোর জন্য টিকা নেয়ার ভঙ্গি করে ফটোসেশন করি।’
এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম আরো বলেন, তিনি জাতীয় সংসদ ভবনে টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছেন। এ কারণে এখানে তিনি টিকা নেননি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মার্চ ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন