সড়ক দুর্ঘটনায় নিহত সরাইল বাজারের ফল ও সবজি ব্যবসায়ী শাহীন, বাড়িতে শোকের মাতম

এম এ করিম সরাইল(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিকাল বাজারের ফল ও সবজি ব্যবসায়ী শাহীন মিয়া(২০)। আজ শুক্রবার (৫ আগস্ট) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলর বারৈচা ও নারায়নপুর এলাকার মাঝামাঝি স্থানে তিনি নিহত হয়েছেন। নিহত শাহীন উপজেলার সদর ইউনিয়নের ছোট দেওয়ান পাড়া গ্রামের পাইকারী ফল ও সবজি ব্যবসায়ী দুলাল মিয়ার ছেলে। ৩ বোন ও ২ ভাইয়ের মধ্যে শাহিন দ্বিতীয়। বাবা একা ব্যবসা সামাল দিতে না পারায় বাবাকে সাহায্য করতে পড়াশুনা ছেড়ে ব্যবসায় যোগ দিয়েছিলেন শাহিন। পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ফল ও সবজি কিনতে নিজেদের পিকআপ গাড়ি নিয়ে নরসিংদীর বারৈচা ও নারায়নপুর বাজারে যায় শাহিন। শুক্রবার ভোরে বারৈচা ও নারায়নপুর বাজার থেকে সবজি কিনে পিকআপে ভরে রাস্তার পাশে গাড়ির সামনে দাঁড়িয়ে ছিলো শাহিন। এসময় ঢাকাগামী একটা ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শাহিনের সবজি বোঝাই পিকআপকে ধাক্কা দিলে পিকআপটি তার ওপরে উঠে গেলে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে স্বজনেরা খবর পেয়ে সেখানে গিয়ে লাশ বাড়িতে নিয়ে আসেন। আজ জুমার নামাজের পর বিকাল বাজার শাহী জামে মসজিদে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে শুক্রবার সকাল ১১ টার দিকে শাহিনদের বাড়িতে গিয়ে দেখা যায়, ছেলেকে হারিয়ে শাহীনের পিতা-মাতা হাউমাউ করে কাঁদছেন। প্রতিবেশীরা তাঁদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছিলেন। বিলাপ করতে করতে শাহীনের মমতাময়ী মা রানু বেগম বলেন,‌ ‘কই গেলেরে শাহিন আমারে তইয়া। আমারে তুই সাথে কইরা লইয়া যা। এ ব্যপারে স্থানীয় ইউপি মেম্বার সালা উদ্দিন সুরুজ বলেন, শুনেছি ট্রাকের ধাক্কায় শাহিন মারা গেছে। জুমার নামাজের পর তার জানাজা হয়েছে। তাদের ফল ও সবজির দোকান আছে। দোকানে বিক্রির জন্য সবজি কিনতে নরসিংদির নারায়ণপুর গিয়েছিল। ওইখানে ট্রাকের ধাক্কায় সে মারা যায়।"/>

১১ই আগস্ট, ২০২২ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সড়ক দুর্ঘটনায় নিহত সরাইল বাজারের ফল ও সবজি ব্যবসায়ী শাহীন, বাড়িতে শোকের মাতম

বার্তা সম্পাদক

প্রকাশিত: 12:32 am , 6 August 2022, Saturday , পোষ্ট করা হয়েছে 6 days আগে

সড়ক দুর্ঘটনায় নিহত সরাইল বাজারের ফল ও সবজি ব্যবসায়ী শাহীন, বাড়িতে শোকের মাতম

এম এ করিম সরাইল(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিকাল বাজারের ফল ও সবজি ব্যবসায়ী শাহীন মিয়া(২০)। আজ শুক্রবার (৫ আগস্ট) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলর বারৈচা ও নারায়নপুর এলাকার মাঝামাঝি স্থানে তিনি নিহত হয়েছেন।
নিহত শাহীন উপজেলার সদর ইউনিয়নের ছোট দেওয়ান পাড়া গ্রামের পাইকারী ফল ও সবজি ব্যবসায়ী দুলাল মিয়ার ছেলে।
৩ বোন ও ২ ভাইয়ের মধ্যে শাহিন দ্বিতীয়। বাবা একা ব্যবসা সামাল দিতে না পারায় বাবাকে সাহায্য করতে পড়াশুনা ছেড়ে ব্যবসায় যোগ দিয়েছিলেন শাহিন।
পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়,
বৃহস্পতিবার রাতে ফল ও সবজি কিনতে নিজেদের পিকআপ গাড়ি নিয়ে নরসিংদীর বারৈচা ও নারায়নপুর বাজারে যায় শাহিন।
শুক্রবার ভোরে বারৈচা ও নারায়নপুর বাজার থেকে সবজি কিনে পিকআপে ভরে রাস্তার পাশে গাড়ির সামনে দাঁড়িয়ে ছিলো শাহিন। এসময় ঢাকাগামী একটা ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শাহিনের সবজি বোঝাই পিকআপকে ধাক্কা দিলে পিকআপটি তার ওপরে উঠে গেলে ঘটনাস্থলেই সে মারা যায়।
পরে স্বজনেরা খবর পেয়ে সেখানে গিয়ে লাশ বাড়িতে নিয়ে আসেন। আজ জুমার নামাজের পর বিকাল বাজার শাহী জামে মসজিদে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে শুক্রবার সকাল ১১ টার দিকে শাহিনদের বাড়িতে গিয়ে দেখা যায়, ছেলেকে হারিয়ে শাহীনের পিতা-মাতা হাউমাউ করে কাঁদছেন। প্রতিবেশীরা তাঁদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছিলেন। বিলাপ করতে করতে শাহীনের মমতাময়ী মা রানু বেগম বলেন,‌ ‘কই গেলেরে শাহিন আমারে তইয়া। আমারে তুই সাথে কইরা লইয়া যা।
এ ব্যপারে স্থানীয় ইউপি মেম্বার সালা উদ্দিন সুরুজ বলেন, শুনেছি ট্রাকের ধাক্কায় শাহিন মারা গেছে। জুমার নামাজের পর তার জানাজা হয়েছে। তাদের ফল ও সবজির দোকান আছে। দোকানে বিক্রির জন্য সবজি কিনতে নরসিংদির নারায়ণপুর গিয়েছিল। ওইখানে ট্রাকের ধাক্কায় সে মারা যায়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন