২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সাংবাদিক এমডি জালাল এমপি পদে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ , ১৩ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

সাংবাদিক এমডি জালাল এমপি পদে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগ দলীয় মনোয়ন প্রত্যাশা করছেন সাংবাদিক এমডি জালাল। আগামী নির্বাচনকে কেন্দ্র করে এ ব্যপারে আওয়ামী লীগ দলীয় প্রধানসহ শীর্ষ নেতাদের সাথে তিনি কথা বলে দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন। একই সাথে নিজ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীসহ সাধারণ জনগণের সাথে গণসংযোগ করে তাদের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।
সাংবাদিক এমডি জালাল ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার এলাকার মাওলানা নুর মিয়ার পুত্র। ঢাকায় শিক্ষাজীবন শেষ করে তিনি সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন। ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামী লীগ দলীয় রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। বর্তমানে “দি বাংলাদেশ এক্সপ্রেস” বিবিসিনিউজ টোয়েন্টিফোর এর হেড অব নিউজ হিসেবে সাংবাদিকতা পেশায় জড়িত আছেন। একইসাথে আওয়ামী লীগ দলীয় রাজনীতিতে সক্রিয় রয়েছেন।

পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি জাতিসংঘের পুরষ্কার প্রাপ্ত লিস্টেড ডেলিগেট হিসেবে তিনি কাজ করছেন। আওয়ামী লীগ দলীয় প্রধান ও প্রধানমন্ত্রীর আস্থাভাজন হিসেবে বিশ্বের ৪২টি দেশ ইতিমধ্যেই তিনি সফর করেছেন।
আন্তর্জাতিক মিডিয়া ব্যক্তিত্ব সাংবাদিক এমডি জালাল বাংলাদেশ সরকারের বিভিন্ন কেপিআই প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

এ ব্যপারে সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মাহফুজ আলী বলেন, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের রাজনীতিতে জীবনভর সংগ্রাম করে বড় হয়েছে। দলের জন্য নিবেদিত হয়ে কাজ চালিয়ে যাচ্ছি। দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারে বিপদের সময় সবচেয়ে বেশি কাছে পেয়েছি সাংবাদিক এমডি জালাল মিয়াকে। এমন নেতাকেই আমরা আওয়ামী লীগের এমপি হিসেবে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে দেখতে চাই।

এ ব্যপারে সরাইল উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম বলেন, সাংবাদিক জালাল ভাই একজন জন দরদী ব্যক্তি। আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে এলাকার নানামুখী উন্নয়নে তিনি সাধ্যমত কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। ইতিমধ্যেই তিনি আমাদেরকে নিয়ে পরামর্শ করেছেন। আমিই প্রথম প্রস্তাব দিয়েছি জালাল ভাই যেন আওয়ামী লীগ দলীয় নমিনেশনের জন্য চেষ্টা করেন। সাংবাদিক জালাল ভাইকে আমরা ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল-আশুগঞ্জ) আসনে এমপি হিসেবে দেখতে চাই।

এ ব্যপারে ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক এমডি জালাল মিয়া বলেন, দেশের প্রাকৃতিক দুর্যোগে ও এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে এলাকার জনগণের পাশে থেকে সাধ্যমত কাজ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ব্রাক্ষণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ), ২৪৪ নির্বাচনী এলাকার জনগণের প্রত্যাশা অনুযায়ী আমি এমপি পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। এ ব্যপারে আওয়ামী লীগ দলীয় প্রধান ও মাননীয় প্রধানমন্ত্রীসহ দলের শীর্ষ নেতৃবৃন্দের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছি। এলাকার দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূল নেতা-কর্মীদের সাথেও যোগাযোগ অব্যাহত রয়েছে। দলের জন্য আমার ত্যাগ বিবেচনায় আশা করছি আগামী নির্বাচনে দল আমাকে মূল্যায়ন করবে।

এ ব্যপারে ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণের দোয়া ও সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন