২রা ডিসেম্বর, ২০২১ ইং | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সাংবাদিক এমডি জালালকে সরাইলের নিজ ইউনিয়নে গণ সংবর্ধনা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ , ২২ অক্টোবর ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

received_1464409727264329

সাংবাদিক এমডি জালালকে সরাইলের নিজ ইউনিয়নে গণ সংবর্ধনা

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মনবাড়িয়ার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আইরল কাটানিশার গ্রামের কৃতি সন্তান ও বিবিসি টোয়েন্টিফোর নিউজ এর হেড অব নিউজ সাংবাদিক এমডি জালালকে নিজ ইউনিয়নের সর্বস্তরের জনগণ ও সুশীল সমাজের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে।

received_425486598936284

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে জাতিসংঘের ৭৬ তম সাধারণ অধিবেশনে গিয়ে জাতিসংঘ অ্যাওয়ার্ড পাওয়ায় ও বিশ্বের ২৯টি দেশ সফলভাবে সফর করায় সাংবাদিক জালালকে আজ শুক্রবার (২২ অক্টোবর) বিকালে আইরল বাজারে সংবর্ধনা দেওয়া হয়।

দুঃস্থ মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা।

FB_IMG_1634901953793
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মুনসুর আহমেদ, আওয়ামী লীগ নেতা হাজী মাহফুজ আলী, আওয়ামী লীগ নেতা হাজী ইকবাল হোসেন ও ইউপি চেয়ারম্যান প্রার্থী ফরিদ মৃধা।

দুঃস্থ মানব উন্নয়ন সংস্থার সভাপতি ও সাংবাদিক জালাল এর বড় ভাই আলমগীর মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে কোরআন তেলায়াত করেন মাওলানা দ্বীন ইসলাম। অনুষ্ঠানে দুঃস্থ মানব উন্নয়ন সংস্থার পক্ষ থেকে মান পত্র পাঠ করেন আইরিন সুলতানা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সরাইল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক তাসলিম উদ্দিন, দলিল লেখক হাজী ইকবাল হোসেন, যুবলীগ নেতা শাহ আলম, ইউপি চেয়ারম্যান প্রার্থী ইকবাল হাসনাত ও শ্রমিক নেতা আমির হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে নোয়াগাঁও ইউনিয়নের সর্বস্তরের প্রায় সহস্রাধিক লোক উপস্থিত ছিলেন।

 

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
আরও পড়ুন