১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইল শহীদ মিনার চত্বরকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম চত্বর ঘোষনা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ , ২৩ জুন ২০২৩, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 10 months আগে

সরাইল শহীদ মিনার চত্বরকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম চত্বর ঘোষনা

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) :

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল শহীদ মিনার চত্বরকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম চত্বর ঘোষনা করেছেন সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিক উদ্দিন ঠাকুর। সরাইল উপজেলা আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে শুক্রবার (২৩ জুন) বিকালে তিনি এ ঘোষনা দেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিল, বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন হয়। এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপজেলার প্রধান প্রধান সড়কে আনন্দ মিছিল করে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি হাজী মোঃ ইসমত আলীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা হাজী মোঃ ইকবাল হোসেন এর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিক উদ্দিন ঠাকুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মাহফুজ আলী। বক্তব্য রাখেন সরাইল উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী মফিজুল ইসলাম রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হাফিজুল আসাদ সিজার প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে উপস্থিত সকলের মাঝে বিতরণ করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি মোঃ রফিক উদ্দিন ঠাকুর সরাইল উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম চত্বর ঘোষনা করে বলেন, জীবন বাঁজি রেখে সারা জীবন আন্দোলন সংগ্রাম করে যারা সরাইলে আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করেছে, একটি মিথ্যা মামলায় জড়িয়ে আওয়ামী লীগের এ সব ত্যাগী নেতাদের নির্মূল করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে একটি মহল। আওয়ামী লীগের সাবেক নেতা এ কে এম ইকবাল আজাদ হত্যা মামলায় যাদের আসামী করা হয়েছে তাদের নির্দোষ দাবি করে তিনি আরও বলেন, প্রকৃত খুনীদের আড়ালে রেখে আওয়ামী লীগের ত্যাগী নেতাদের ষড়যন্ত্র করে এই মামলায় আসামী করা হয়েছে। সত্যিকার অর্থে যারা এ কে এম ইকবাল আজাদ এর প্রকৃত খুনি তাদের সনাক্ত করতে তিনি এই মামলার পুনঃ তদন্ত দাবি করে প্রকৃত খুনিদের বিচার দাবি করেন একই সাথে উপজেলা আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে ষড়যন্ত্রমূলকভাবে বীর মুক্তিযোদ্ধাসহ সরাইল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের যে সকল নেতাদের এই মামলায় আসামী করা হয়েছে এই মামলা থেকে তাদের অব্যাহতি দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন