৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইল প্রেসক্লাবের সহসভাপতি এম এ মুসার পিতার মৃত্যুতে দোয়া মাহফিল ও ইফতার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ , ১৩ এপ্রিল ২০২২, বুধবার , পোষ্ট করা হয়েছে 6 months আগে

সরাইল প্রেসক্লাবের সহসভাপতি এম এ মুসার পিতার মৃত্যুতে দোয়া মাহফিল ও ইফতার

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)ঃ

সরাইল প্রেসক্লাবের সহ-সভাপতি ও একই ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম দুলাল এর পিতা হাজী আব্দুল অহিদ মিয়ার রুহের মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মরহুমের পরিবারের উদ্যোগে উপজেলার সদর ইউনিয়নের বড্ডাপাড়া গ্রামের বাড়িতে আজ বুধবার (১৩ এপ্রিল) বাদ আছর কুরআন খানি, দোয়া মাহফিল ও ইফতার এর আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সরাইল বিকাল বাজার শাহী জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা শেখ আমান উল্লাহ।
এ সময় সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ বদর উদ্দিন, সরাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ আইয়ুব খান, সাধারণ সম্পাদক মাহবুব খান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ইউসুফ, অর্থ সম্পাদক আব্দুল করিম, সাহিত্য ও পাঠাগার সম্পাদক জহিরুল ইসলাম রিপন ও দপ্তর সম্পাদক মোহাম্মদ মাসুদসহ আলেম-ওলামা, হাফেজ ছাত্র ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ মরহুমের পরিবার ও নিকটাত্বীয়-স্বজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত শুক্রবার (৮ এপ্রিল)সন্ধ্যা ৬টায় ব্রাহ্মণবাড়িয়া হোম হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় হাজী আব্দুল অহিদ মিয়া মৃত্যুবরণ করেন । (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরদিন শনিবার সকাল ১০টায় সরাইল রাহমাতুল্লিল আলামীন দাখিল মাদ্রাসা মাঠে জানাযা শেষে বড্ডাপাড়া পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন