২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এ জেড এম সাইদুর রহমান আর নেই, বাদ আছর কুট্টাপাড়া খেলার মাঠে জানাজা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ , ৮ অক্টোবর ২০২২, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এ জেড এম সাইদুর রহমান আর নেই, বাদ আছর কুট্টাপাড়া খেলার মাঠে জানাজা

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও সরাইল উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি মাওলানা এ জেড এম সাইদুর রহমান প্রকাশ মিল্লাত মাওলানা ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। আজ শনিবার (৮ অক্টোবর) সকাল ৯ টা ৪৫ মিনিটে তিনি ইন্তেকাল করেন।
দলীয় লোকজন ও পারিবারিক সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলা সদরের স্বল্পনোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) এর জুসনে জুলুস মিছিল নিয়ে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আসার পথে সরাইল বাগে মদিনা কার্যালয়ের সামনে হঠাৎ অচেতন হয়ে পড়েন। এ সময় সঙ্গে থাকা দলীয় লোকজন তাঁকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক পরীক্ষা-নিরিক্ষী শেষে ইসিজি করার পরামর্শ দেন। সঙ্গে থাকা লোকজন স্থানীয় আনন্দ মেডিকেল সেন্টারে নিয়ে ইসিজি করার পর ইসিজি রিপোর্টের ভিত্তিতে ডাক্তার তাঁকে মৃত ঘোষনা করেন।
মাওলানা এ জেড এম সাইদূর রহমান উপজেলার সদর ইউনিয়নের কুট্রাপাড়া গ্রামের মৃত হেলিম দারগার পুত্র। ৯ ভাই এর মধ্যে তিনি ছিলেন চতুর্থ।
সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে দীর্ঘ সময় শিক্ষকতা শেষে আগামী বছরের ফেব্রুয়ারী মাসে অবসরে যাওয়ার কথা ছিল। বিধিমোতাবেক শিক্ষকতা পেশা থেকে অবসর নেওয়ার ৫ মাস আগে তিনি মৃত্যুবরণ করেন। ৩ পুত্র সন্তানের জনক প্রয়াত এই শিক্ষক স্ত্রীসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি শারীরিকভাবে অসুস্থ থাকলেও ঢাকায় উন্নত চিকিৎসা শেষে স্বাভাবিকভাবে তিনি চলাফেরা করতে পারতেন। সকালে সুস্থ শরীরে বাড়ি থেকে বের হয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) এর জুশনে জুলস মিছিলে নেতৃত্বদানকালে তিনি স্ট্রোক করে আকস্মিক মৃত্যুবরণ করায় দলীয় নেতা-কর্মী, সহকর্মী শিক্ষক-শিক্ষিকামন্ডলীসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।
আকস্মিক এই মৃত্যুর খবর পেয়ে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন তাঁকে একনজর দেখতে কূট্টাপাড়া গ্রামের বাড়িতে ছুঁটে যান।
বাদ আছর কুট্টাপাড়া খেলার মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন