২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে ফ্রিজ উপহার দিলেন ফ্রান্স প্রবাসী বিদ্যালয়ের অভিভাবক নাসির মিয়া

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ , ৬ সেপ্টেম্বর ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

FB_IMG_1630920589175

সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে ফ্রিজ উপহার দিলেন ফ্রান্স প্রবাসী বিদ্যালয়ের অভিভাবক নাসির মিয়া

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরের ঐতিহ্যবাহী সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি ফ্রিজ উপহার দিয়েছেন উপজেলা সদর ইউনিয়নের কুট্টাপাড়া গ্রামের লন্ডনি বাড়ির বাসিন্দা ও বিদ্যালয়ের অভিভাবক নাসির মিয়া।
কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ফুল মিয়া ও আলীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক সুফিয়া বেগম দম্পতির সন্তান নাসির মিয়া বর্তমানে ফ্রান্স প্রবাসী। সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী জান্নাত সুলতানার পিতা নাসির মিয়া পরিবারের অন্যান্য সদস্যকে ফ্রান্স নিয়ে যেতে দেশে এসেছেন।
সপরিবারে ফ্রান্স যেতে বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী জান্নাত সুলতানার টিসি নিতে তিনি সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আসলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন ও অন্যান্য শিক্ষকমন্ডলীর কাছ থেকে বিদ্যালয়ে ফ্রিজ না থাকার বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক বিদ্যালয়ে একটি ফ্রিজ উপহার দেওয়ার ঘোষনা দেন তিনি।
পূর্বঘোষনার অংশ হিসেবে আজ সোমবার(৬ সেপ্টেম্বর) দুপুরে একটি ফ্রিজ বিদ্যালয়ে তিনি নিয়ে এসে বিদ্যালয়ের প্রধান শিক্ষক( ভারপ্রাপ্ত) আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন এর নিকট হস্তান্তর করেন।

মেয়ের স্কুলের প্রতি ভালবাসার অংশ হিসেবে ফ্রান্স প্রবাসী নাসির মিয়ার দেওয়া একটি ফ্রিজ উপহার পেয়ে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ বিদ্যালয়ের অভিভাবক নাসির মিয়াকে ধন্যবাদ জানিয়েছেন। সেই সাথে বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী জান্নাত সুলতানাসহ তাদের পরিবারের জন্য বিদ্যালয়ের পক্ষ থেকে শুভকামনা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আরও পড়ুন