৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইল ও আশুগঞ্জে ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন একাডেমিক ভবন অনুমোদন, উকিল আব্দুস সাত্তার ভূইঁয়া এমপিকে এলাকাবাসীর অভিনন্দন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ , ৮ আগস্ট ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও আশুগঞ্জ উপজেলার ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন একাডেমিক ভবনের গেজেট অনুমোদন হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক প্রতিষ্ঠানগুলোর অনুমোদিত ভবণ নির্মাণ কাজ বাস্তবায়ন করা হবে বলে জানা গেছে। নতুন ভবন নির্মাণ বা পুরনো ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ অনুমোদন প্রাপ্ত সরাইল উপজেলার ৩টি শিক্ষা প্রতিষ্ঠান হচ্ছে অরুয়াইল আবদুস সাত্তার ভূইঁয়া ডিগ্রী কলেজ, শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও হাজী মুকসুদ আলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়। এদিকে আশুগঞ্জ উপজেলায় নতুন ভবন অনুমোদন প্রাপ্ত ২টি শিক্ষা প্রতিষ্ঠান হচ্ছে তিন্নি আনোয়ার মহিলা কলেজ ও দুর্গাপুর উচ্চ বিদ্যালয়। এ ব্যপারে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার উপ প্রকৌশলী(সরাইল ও নাসিরনগর উপজেলায় অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত) সুজন মাহমুদের সাথে মুঠোফোনে কথা হলে উল্লেখিত ৫টি প্রতিষ্ঠানে নতুন ভবন নির্মাণের গেজেট অনুমোদনের সত্যতা নিশ্চিৎ করে বলেন, প্রত্যেক প্রতিষ্ঠানের প্রতিটি ভবনের জন্য ৮৫ লাখ টাকা করে বরাদ্ধ হয়েছে। যে সকল প্রতিষ্ঠানে ইতিপূর্বে ভবন নির্মাণ করা হয়েছে সেই সকল প্রতিষ্ঠানে এক তলা সম্প্রসারণ ভবন নির্মাণ কাজ করা হবে আর যে সকল প্রতিষ্ঠানে ইতিপূর্বে কোনো ভবন নির্মাণ করা হয়নি সে সব প্রতিষ্ঠানে নতুন করে ৪তলা ফাইন্ডেশন বিশিষ্ট ১তলা ভবন নির্মাণ করা হবে। এদিকে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে ৪তলা ভবনের সম্প্রসারণ বা নতুন ভবন নির্মাণের অনুমোদন পাওয়ার খবরে ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসনের নির্বাচিত এমপি উকিল আব্দুস সাত্তার ভূইঁয়াকে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান কর্তৃপক্ষ ও স্থানীয় এলাকাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।
এ ব্যপারে ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসন থেকে ৫বার নির্বাচিত এমপি ও সাবেক প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূইঁয়া বলেন, সরাইল-আশুগঞ্জ এলাকার জণগণের সার্বিক উন্নয়নে সাধ্যমত কাজ করে যাওয়ার চেষ্টা অব্যাহত রেখেছি। পর্যায়ক্রমে অগ্রাধিকার ভিত্তিতে এলাকার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানসহ এলাকার উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
আরও পড়ুন