১৯শে মে, ২০২২ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলা সদরের প্রধান সড়কে পড়ে রয়েছে বটগাছ! যান চলাচলে প্রতিবন্ধকতা, জনদুর্ভোগ চরমে

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ , ১২ মে ২০২২, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে

received_8164331606925709

সরাইল উপজেলা সদরের প্রধান সড়কে পড়ে রয়েছে বটগাছ! যান চলাচলে প্রতিবন্ধকতা, জনদুর্ভোগ চরমে

এম এ করিম সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরের সরাইল-অরুয়াইল সড়কের কালিবাড়িমোড়ে রাস্তার উপর দিনব্যপী একটি বটগাছে পড়ে থাকলেও গাছটি সরানোর যেন কেউ নেই। এতে করে এই রাস্তা দিয়ে যান চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়েছে। উপজেলা সদরে প্রবেশের সরাইল-অরুয়াইল সড়কের এই অংশে এমনিতেই যানঝট লেগে থাকে প্রতিনিয়ত। এর মধ্যে ব্যস্ততম এই সড়কে গাছ পড়ে থাকায় যানঝটের মাত্রা আরও তীব্র হয়ে ওঠেছে।

received_399573775181604

সরজমিনে দেখা যায়, সরাইল উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন সরাইল প্রেসক্লাব কার্যালয়ের পূর্বপাশে অনেক বছরের পুরোনো একটি বটগাছ ছিল। অবহেলা আর অনাদরে দিনে দিনে এই বটগাছের গোড়ার মাটি সরে গেছে অনেক আগেই। বৈরী আবহাওয়ার তোড়ে বটগাছটি রাস্তার উপর ওপর হয়ে আজ বৃহস্পতিবার (১২ মে) সকাল থেকেই পড়ে থাকতে দেখেন পথচারীরা। ফলে এই সড়ক দিয়ে স্বাভাবিক যান চলাচল সাময়িক বন্ধ হয়ে যায়। পরবর্তী গাছের কয়েকটি ঢালপালা কাটায় গাছের নীচ দিয়ে যানচলাচল করতে দেখা যায়। তবে সারাদিনের ভিতরে রাস্তার ওপর থেকে সম্পূর্ণ গাছটি না সরানোর ফলে দিন ব্যপী সেখানে তীব্র যানঝট দেখা দেয়। দীর্ঘ যানঝটের কবলে পড়ে জনগণকে চরম দুর্ভোগ পোহাতে হয়।
উপজেলার প্রশাসনিক চত্বরের পাশের প্রধান সড়কে গাছ ওপড়ে পড়ে যানচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির পাশাপাশি দিনব্যপী জনদুর্ভোগের সৃষ্টি হলেও রাস্তার উপর থেকে গাছটি সরানোর যেন কেউ নেই।

FB_IMG_1652360572516

জনগুরুত্বপূর্ণ ও ব্যস্ততম এই সড়কের উপর পড়ে থাকা গাছটি দ্রুত সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার পাশাপাশি জনগণের দুর্ভোগ লাঘব করতে সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি দাবি জানিয়েছেন এলাকাবাসী।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আরও পড়ুন