১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটি বহাল, কার্যক্রম অব্যাহত থাকার ঘোষনা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ , ১২ মার্চ ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটি বহাল ও কার্যক্রম অব্যাহত থাকবে বলে গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান।
গত ২দিন ধরে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্ত না বহাল তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধূম্রুজাল সৃষ্টি হয়েছে। নিয়ম মাফিক কমিটি বিলুপ্ত হওয়ার প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ না হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপির একাংশের নেতা-কর্মীরা দাবি করছেন কমিটি বিলুপ্ত হয়ে গেছে। অপর পক্ষের নেতা-কর্মীরা দাবি করছেন কমিটি বহাল আছে। এরই প্রেক্ষিতে, জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভেরিফাইড আইডিতে লিখেছেন ” আমার জানামতে ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন ঘোষিত কোনো আহবায়ক কমিটি বিলুপ্ত বা স্থগিত করা হয় নাই।”
বিএনপির একাংশের নেতা-কর্মীদের দাবি কেন্দ্রীয় বিএনপি কর্তৃক কমিটি বিলুপ্তির বিষয়টি ২/১দিনের মধ্যে প্রেস নোট আকারে প্রকাশিত হবে । এ অবস্থায় আজ বৃহস্পতিবার(১১ মার্চ) রাতে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দের “আলহামদুলিল্লাহ, কমিটি বহাল” স্ট্যাটাসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফের সরগরম হয়ে উঠেছে।

এ ব্যপারে জানতে মুঠোফোনে বৃহস্পতিবার(১১মার্চ) রাত ১১টার দিকে জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি নয়াদিগন্ত ও সরাইল নিউজ ২৪.কমকে জানিয়েছেন, কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে আলোচনা হয়েছে। সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটিসহ জেলা বিএনপির আহবায়ক কমিটি কর্তৃক ঘোষিত সকল কমিটি বহাল আছে ও কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য গত ২৬ ফেব্রুয়ারী আনিছুল ইসলাম ঠাকুরকে আহবায়ক ও এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুকে সদস্য সচিব করে ৩১সদস্য বিশিষ্ট সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন করেন জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান। কমিটি গঠনের পর থেকেই সরাইল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির সম্মানিত সদস্য আনোয়ার হোসেন মাস্টার এর নেতৃত্বে উক্ত কমিটি বাতিলের দাবিতে আন্দোলন করে আসছেন বিএনপির একাংশের নেতা-কর্মীরা।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন