৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠিত, আহবায়কঃ আনিসুল ইসলাম ঠাকুর, সদস্য সচিবঃ এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ , ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

FB_IMG_1614351310186

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সরাইল উপজেলা বিএনপির প্রবীণ নেতা আনিছুল ইসলাম ঠাকুরকে আহবায়ক ও বিএনপির তরুণ নেতা এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুকে সদস্য সচিব করে ৩১সদস্য বিশিষ্ট সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটি শুক্রবার(২৬ফেব্রুয়ারী) গঠন করা হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক মোঃ জিল্লুর রহমান স্বাক্ষরিত পত্র মাধ্যমে এ তথ্য জানা গেছে।
কমিটির অন্যান্য সম্মানিত সদস্যগণ হলেন এডভোকেট আব্দুর রহমান, আনোয়ার হোসেন মাস্টার, আক্তার হোসেন, আশরাফুল করিম রিপন, মাইনুল হাসান তুষার, মোঃ জহির উদ্দিন, দুলাল মাহমুদ আলী, আবুল কাশেম, আবু তাহের, শরীফ উল্লাহ মৃধা, মোঃ আফজাল হোসেন, সাদেকুর রহমান রঞ্জন, এম কামাল, আতাহার হোসেন মৃধা বকুল, মোঃ এনামুল হক লোকমান, কাজল মিয়া, মোঃ মশিউর রহমান মাস্টার, মোঃ আব্দুল হাফিজ মাখন, রফিকুল ইসলাম মানিক, মোঃ তাহমিন উদ্দিন, শহিদুল ইসলাম শিপন, মোঃ জাকারিয়া, মোঃ ফারুক হোসেন, এডভোকেট সোহেল রানা খাদিম, এডভোকেট সামসুল হক, মাজহারুল ইসলাম, মোঃ কামাল হোসেন, এনামুল হক ও আল আমিন কাউসার।
উল্লেখ্য ২০২০ সালের ২৪ডিসেম্বর জেলার সকল উপজেলার সাথে সরাইল উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনার দুই মাস পর সরাইল উপজেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে ।
এ ব্যপারে নবনির্বাচিত আহবায়ক আনিসুল ইসলাম ঠাকুর বলেন, আমার উপর আস্থা রেখে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক হিসেবে আমাকে দায়িত্ব দেওয়ায় জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান জিল্লুসহ দলের শীর্ষ নেতৃবৃন্দের প্রতি আমি কৃতজ্ঞ। বিএনপি চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দেশে ফেরার আন্দোলনসহ কেন্দ্র ঘোষিত সকল আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার পাশাপাশি দলের সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে সরাইলে বিএনপির শক্তিশালী দুর্গ গড়ে তুলব ইনশাল্লাহ। তিনি আরও বলেন, একটি বিশেষ সময় পর্যন্ত সরাইল বিএনপি একটি লিমিটেড কোম্পানিতে পরিনত হয়ে একটি নির্দিষ্ট গন্ডীর মধ্যে কুক্ষীগত ছিল। এখন আমরা দলের তৃণমূলের ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করে তাদের মধ্য থেকে উপজেলা পর্যায়ে নেতৃত্ব সৃষ্টি করে দলকে সুসংগঠিত করব। এ ক্ষেত্রে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন