২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন মাস্টারের ঈদ শুভেচ্ছা বিনিময়

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ , ১১ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন মাস্টারের ঈদ শুভেচ্ছা বিনিময়, সকলের দোয়া ও সহযোগিতা কামনা

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া):

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো: আনোয়ার হোসেন মাস্টার ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। পবিত্র ঈদুল ফিতরের দিন বৃহস্পতিবার(১১ এপ্রিল) বিকালে সরাইল বিকাল বাজার, সরাইল প্রাত:বাজারসহ উপজেলা সদরের প্রধান প্রধান সড়কে বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ সময় আলহাজ্ব আনোয়ার হোসেন মাস্টারের সাথে তাঁর নিজ গ্রাম কুট্টাপাড়ার বিশিষ্ট ব্যক্তিবর্গ, রাজনৈতিক সহকর্মী ও শুভাকাংখীসহ কয়েকশ লোকজন উপস্থিত ছিলেন। বাদ মাগরিব মোটর সাইকেল, পিকআপ ভ্যান, সিএনজি ও অটোরিক্সাযোগে সঙ্গে থাকা লোকজনদের নিয়ে তিনি কালিকচ্ছ বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং আসন্ন সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন। পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য ইউনিয়নে গিয়ে সর্বস্তরের লোকজনের দোয়া ও সহযোগিতা পেতে গনসংযোগ, মতবিনিময়সভাসহ নির্বাচনী প্রচার প্রচারণা অব্যাহত রাখবেন বলে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য সরাইল উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কুট্টাপাড়া হেলালিয়া মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন মাস্টার দীর্ঘ রাজনৈতিক জীবনের ক্যারিয়ারে সরাইল উপজেলা ছাত্রদল ও যুবদলে গুরুত্বপূর্ণ পদে দীর্ঘদিন সফলতার সহিত দায়িত্ব পালন করার পাশাপাশি দীর্ঘ এক যুগেরও বেশি সময় সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি তিনি সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নব্বই দশক থেকে শিক্ষকতা শুরু করে বর্তমানে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। একই বিদ্যালয়ের পাশে নিজের জায়গায় তিনি সরাইল আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল ও ফারজানা ডায়াগনস্টিক সেন্টার নামে দুটি সেবামূলক প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। এছাড়া তাঁর সহধর্মিনী সৈয়দা ফারজানা খানম সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। পারিবারিকভাবে তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তাঁর বড় পুত্র ডাক্তার জোহেব আল হাসনাঈন আদ দ্বীন মেডিকেল কলেজের শিক্ষক। অপর পুত্র ডাক্তার জিসান আল হাসনাঈন বাংলাদেশ সেনাবাহিনীর মেজর  হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া একমাত্র মেয়ে জারিন জার্নাজ স্নিগ্ধা ঢাকার একটি মেডিকেল কলেজে এমববিএস ফাইনাল ইয়ারে অধ্যয়নরত রয়েছেন। ইতিমধ্যেই তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, পাড়া ও মহল্লায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

রাজনৈতিক ও শিক্ষকতা জীবনের দীর্ঘ ক্যারিয়ারে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডসহ তৃণমূল পর্যায়ে বেশ পরিচিত ও জনপ্রিয়।  এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রথম বারের মত নির্বাচন করেই বিজয়ী হয়ে চমক সৃষ্টি করতে পারেন বলে এলাকার সচেতন মহলের ধারণা ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন