২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলা চেয়ারমান প্রার্থী মাওলানা কুতুব উদ্দিন, সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ , ২০ জানুয়ারি ২০২৪, শনিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

সরাইল উপজেলা চেয়ারমান প্রার্থী মাওলানা কুতুব উদ্দিন, সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশী

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করেছেন মাওলানা কুতুব উদ্দিন। পরিবার-পরিজন, আত্বীয়-স্বজন, নিজ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ শুভাকাংখীদের সাথে পরামর্শক্রমে তিনি নির্দলীয় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নিজের প্রার্থীতা ঘোষনা করে প্রচারনার অংশ হিসেবে ইতিমধ্যেই তিনি জনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

নিজ এলাকায় গণসংযোগের পাশাপাশি পর্যায়ক্রমে তিনি উপজেলার প্রতিনিট ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম পর্যায়ে সকল ভোটার ও সাধারণ মানুষের দোয়া ও সার্বিক সহযোগিতা পেতে মাঠে নেমেছেন।
মাওলানা কুতুব উদ্দিন সরাইল বিকাল বাজার ইসলামিয়া মেডিকেল এর স্বত্ত্বাধিকারী ও একজন প্রতিষ্ঠিত ঔষধ ব্যবসায়ী। পাশাপাশি তিনি দীর্ঘদিন ধরে সামাজিক ও জনল্যাণমুখী নানা কাজে জড়িত রয়েছেন।
তিনি ১৯৯০ সালে চট্রগ্রাম হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসা থেকে মাস্টার্স সমমান দাওরা এ হাদিছ ডিগ্রী অর্জন করেছেন।
১৯৯২ সাল থেকে সরাইল বিকাল বাজার শাহী মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী,  ২০১২ সাল থেকে সরাইল বিকাল বাজার পরিচালনা কমিটির সভাপতি, ২০১৩ সাল থেকে কুট্টাপাড়া, খাটিহাতা ও বেতবাড়িয়া এই তিন গ্রামের ঈদগাহ মাঠ পরিচালনা কমিটির সভাপতি, ২০১৭ সালে কুট্টাপাড়া দারুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার পরিচালনা কমিটির সর্বসম্মতি ক্রমে নির্বাচিত সভাপতি ও ১৯৯৮ সাল থেকে কুট্টাপাড়া তাফসির কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

৬ ভাই ও ৭ বোনের পরিবারে ভাইদের মধ্যে দ্বিতীয় মাওলানা কুতুব উদ্দিন উপজেলার সদর ইউনিয়নের বেপারিপাড়া জামে মসজিদে দীর্ঘদিন ধরে খতিবের দায়িত্ব পালনের পাশাপাশি স্থানীয় ঈদগাহে দীর্ঘ দিন ঈমাম হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সরাইল উপজেলার বড় হুজুর খ্যাত ও মালিহাতা মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মরহুম মাওলানা মোহাম্মদ আলী সাহেবের পুত্র ও উপজেলার সদর ইউনিয়নের কুট্টাপাড়া গ্রামের বাসিন্দা মাওলানা কুতুব উদ্দিন এ ব্যপারে বলেন, সততা ও ন্যায়-নিষ্ঠাকে প্রাধান্য নিয়ে জীবন চলার পথে দ্বীনের খেদমতে থাকার পাশাপাশি এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগপূর্ণ সময়ে এলাকার অসহায় ও হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি শীতার্ত মানুষের মাঝে সাধ্যমত কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করেছি। জনগণের আশা-আকাংখার প্রতিফলন ঘটাতে আসন্ন সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমি আগে একটি রাজনৈতিক দলের সাথে জড়িত থাকলেও বর্তমানে আমি কোনো রাজনৈতিক দলের সাথে জড়িত নয়। নির্দলীয় নিরপেক্ষ স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মাঠে কাজ করে যাচ্ছি। আমার ভাল কাজের মূল্যায়ন হিসেবে উপজেলাবাসী আমার পাশে থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে তাদের জনপ্রতিনিধি হিসেবে আমাকে নির্বাচিত করবেন বলে আমি দৃঢ়ভাবে আশাবাদী। এ ব্যপারে তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আরও পড়ুন