২৪শে অক্টোবর, ২০২১ ইং | ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান যুবলীগ নেতা আবু শায়েম আওয়াল বি, কম

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ , ৯ অক্টোবর ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

FB_IMG_1633777043927

সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান যুবলীগ নেতা আবু শায়েম আওয়াল বি, কম

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবু শায়েম আওয়াল বি কম নৌকার মাঝি হতে দীর্ঘ দিন ধরে এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এ লক্ষ্যে তিনি পাকশিমুল ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়সহ এলাকার মানুষের সার্বিক কল্যাণে কাজ করে যাচ্ছ্রন। এছাড়া বাংলাদেশ আওমী লীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের নেতা-কর্মীদের সাথে সমন্বয় রেখে দলীয় রাজনৈতিক কর্মকান্ড অব্যাহত রেখেছেন। রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যাওয়ার পাশাপাশি কেন্দ্রীয় নেতা-কর্মীদের সাথেও যোগাযোগ অব্যাহত রেখে চলেছেন তিনি।

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও যুবলীগ নেতা আবু শায়েম আওয়াল বি কম পাকশিমুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রতীক নৌকা পেতে দৌড়ঝাঁপ করেছিলেন। তখন দলীয় প্রতীক না পেয়ে দলের সিদ্ধান্তের প্রতি আস্থা রেখে নিজে নির্বাচন করা থেকে সরে দাঁড়িয়ে ছিলেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার পাকশিমুল ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদে এইবারও দলীয় প্রতীক নৌকা পেতে দৌড়ঝাঁপ চালিয়ে যাচ্ছেন তিনি।

এ ব্যপারে পাকশিমুল ইউপি আওয়ামী যুবলীগের আহবায়ক ও সম্ভান্য ইউপি চেয়ারম্যান পদ প্রার্থী আবু শায়েম আওয়াল বি কম বলেন, ১৯৯৩ সালে মেট্রিক পাশ করে আমি বাংলাদেশ ছাত্রলীগ, পাকশিমুল ইউনিয়ন শাখার সভাপতি নির্বাচিত হয়। ১৯৯৬ সালের জাতীয় নির্বাচনে দলের একজন সক্রিয় ছাত্র নেতা হিসেবে জাতীয় নির্বাচনে সক্রিয়ভাবে কাজ করি। পরবর্তীতে এইচ এসসি পাশসহ ১৯৯৯ সালে হাজী আসমত কলেজ ভৈরব থেকে স্নাতক পাশ করে ২০০১ সালে  ১ অক্টোবর  জাতীয় সংসদের নির্বাচনের পর আমি একটি এনজিওতে চাকুরী নিয়ে কিছুদিন চাকুরী করার পর ১/১১ তে চাকুরী ছেড়ে ব্যবসা করার পাশাপাশি রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। ২০১৯ সালে পাকশিমুল ইউনিয়নের আওয়ামী যুবলীগের আহবায়ক নির্বাচিত হয়ে গণ মানুষের পাশে থেকে কাজ করতে পেরে নিজেকে আত্ব-তৃপ্তি বোধ করছি।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ২৭ বছরের কর্মী হিসেবে আমি মাঠে-ঘাঠে দীর্ঘ দিন ধরে কাজ করতে গিয়ে নানা অন্যায় ও জুলুম-নির্যাতনের শিকার হয়েছি। দীর্ঘ ২১ বছর পর আওয়ামী লীগ ১৯৯৬ সালে ক্ষমতায় আসে।

দলের দুর্দিনে মিছিল করতে গিয়ে নানা হামলা- মামলা ও নির্যাতনের শিকার হয়েও রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে গেছি। এখন দলের সুদিন। বিগত ইউপি নির্বাচনে দলীয় নৌকা প্রতীক না পেয়ে আমি নির্বাচন করতে না পারলেও আমি আশাবাদী দল আসন্ন নির্বাচনে আমাকে মূল্যায়ন করবেন।
আমি ইউপি চেয়ারম্যান হিসেবে নৌকার প্রতীক পেয়ে নির্বাচিত হলে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে ছায়া পরিষদ গঠন করে পাকশিমুল ইউনিয়নকে একটি আদর্শ, উন্নয়ন ও শান্তির ইউনিয়ন হিসেবে গড়ে তুলব যেখানে ইউনিয়নের কোথাও ঝগড়া-ঝাটি যেন না হয় সেই লক্ষ্যে কাজ করে যাব । এছাড়া  জনগণকে সাথে নিয়ে মাদকমুক্ত পাকশিমুল ইউনিয়ন  গড়তে সক্রিয়ভাবে কাজ করব ইনশাল্লাহ।

এ ব্যপারে আমি সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশী।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
আরও পড়ুন