১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে ৩৭ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ , ২৭ জুলাই ২০২৩, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 9 months আগে

সরাইলে ৩৭ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আনুষ্ঠানিকভাবে ৩৭ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করেছেন জাপান প্রবাসী আবু শামীম মোহাম্মদ পিয়ার (পলাশ)। বৃহস্পতিবার(২৭ জুলাই) সকালে উপজেলার সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধাদের এ সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসমত আলীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মোঃ মাহফুজ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল বারী চৌধুরী মুন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল সালাম,
বীর মুক্তিযোদ্ধা কাজী মফিজুল ইসলাম (দুধ মিয়া) মাস্টার।
সরাইল উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী ও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

স্বাধীনতা যু‌দ্ধের অন‌্যতম সংগঠক, বঙ্গবন্ধুর একান্ত সহচর ও এক‌নিষ্ঠ কর্মী, অবসরপ্রাপ্ত জেলা রে‌জিষ্টার (ভু‌মি), প্রয়াত বীর মু‌ক্তি‌যোদ্ধা আবুল খা‌য়ের মোহাস্মদ আলী বিল্লাল এর ক‌নিষ্ঠ সন্তান ই‌ঞ্জি‌নিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার (পলাশ) এর ব্যক্তিগত উদ্যোগে জাতির শ্রেষ্ঠ সন্তানদের আনুষ্ঠানিক সম্মাননা প্রদান করায় বক্তাগণ তাঁর ভূঁইশী প্রশংসা করেন।
উল্লেখ্য জাপান প্রবাসী ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার (পলাশ) “মানবিক সরাইল” নামক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি হিসেবে এলাকার অসহায় ও হতদরিদ্র লোকজনকে ব্যক্তিগতভাবে সাহায্য সহযোগিতা করে ইতিমধ্যেই সকলের নজরে এসেছেন এবং এলাকাবাসীর প্রশংসা কুঁড়িয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন