২৪শে অক্টোবর, ২০২১ ইং | ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে স্ত্রী হেলেনা বেগমের ক্ষোভের বলি হলেন স্বামী জামাল উদ্দিন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ , ২৩ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

1632406879348

সরাইলে স্ত্রী হেলেনা বেগমের ক্ষোভের বলি হলেন স্বামী জামাল উদ্দিন

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে স্ত্রী হেলেনা বেগমের ক্ষোভের বলি হয়েছেন স্বামী জামাল উদ্দিন (৫৫)। উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়,  লোপাড়া গ্রামের মৃত হাজী আলী মিয়ার পুত্র জামাল উদ্দিনের লাশ গত সোমবার দুপুরে বাড়ির পাশের ডুবা থেকে উদ্ধার করেন পুলিশ। এর আগে গত শনিবার বিকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিখোঁজের  পরদিন রোববার জামাল উদ্দিনের স্ত্রী হেলেনা বেগম সরাইল থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) করেন। জিডি নং ১০৩৩, তারিখঃ ১৯-০৯-২০২১

লাশ উদ্ধারের পর নিহত জামাল উদ্দিনের স্ত্রী হেলেনা বেগম হত্যা মামলা দায়ের করতে থানায় যান। এ সময় হেলেনা বেগমের কথায় সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে স্বামী খুনের কথা তিনি পুলিশের কাছে স্বীকার করেন। গতকাল বুধবার বিকালে বিজ্ঞ আদালতে হেলেনা বেগম স্বামী খুনের স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

স্বামীর দ্বিতীয় বিয়ে করা, কথায় কথায় প্রথম স্ত্রীকে মারধরসহ সংসার জীবনের নানা বিষয়ে পারিবারিক কলহের জের ধরে ক্ষোভ থেকে স্বামী জামাল উদ্দিনকে খুন করেছেন বলে প্রথম স্ত্রী হেলেনা বেগম পুলিশকে জানিয়েছেন।

এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, দীর্ঘদিনের পারিবারিক কলহের জেরে হেলেনা বেগম তাঁর স্বামীকে খুন করেন বলে আদালতে স্বীকার করেছেন। তিনি স্বামীর ওপর নানা কারণে ক্ষুব্ধ ছিলেন। তাঁকে আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
আরও পড়ুন