৫ই আগস্ট, ২০২১ ইং | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে শতাধিক হত দরিদ্র পরিবারে নগদ অর্থ বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ , ২০ জুলাই ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

1626772743-picsay

সরাইলে শতাধিক হত দরিদ্র পরিবারে নগদ অর্থ বিতরণ

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সরাইল প্রবাসী সংগঠন ও তারণ্যের সৈয়দটুলা সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের বিভিন্ন মহল্লাসহ আশ-পাশের বিভিন্ন এলাকার গরীব, অসহায় ও হত দরিদ্র শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

এ ব্যপারে সরাইল প্রবাসী সংগঠন এবং তারুণ্যের সৈয়দটুলার উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ ফয়সাল মাহমুদ (জুয়েল), সহ উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শহীদুল আলম (শাওন) বলেন,
হেলাল আহম্মেদ, সোহান মিয়া, মঞ্জুর মিল্লাদ, সরুজ মিয়া, জালাল খান, দেলোয়ার হোসেন মিন্টু, হাফিজুল ইসলাম, তায়েব, মীর আরমান, খোকা, হৃদয়, মুন্না, সাদ্দাম হোসেন, মাসুদ মিয়া,বকুল, মীর এমরান, সিফাত, সানি, শাহীন মিয়া, রানা, মাসুদ ও উসমানসহ
সংগঠন দুটির অন্যান্য সদস্যদের অক্লান্ত পরিশ্রমে আমরা মানবিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি।

মানবিকতা এক মহান দৃষ্টান্ত। মানব যারা তাদেরকেইত হতে হবে মানবিক। মানুষকে মানুষ হিসেবে ভালোবাসবে এটাই প্রকৃতির নিয়ম। কয়েকটা মানুষ মিলে অন্য কয়েকটা বিপদাপন্ন মানুষের পাশে দাঁড়াবে, সেই লক্ষ্যকেই সামনে রেখে সরাইল প্রবাসী সংগঠন এবং তারুণ্যের সৈয়দটুলা কাজ করে যাচ্ছে। গত ঈদুল-ফিতরের ন্যায় এবারও কুরবানী ঈদকে সামনে রেখে সরাইল প্রবাসী সংগঠন এবং তারুণ্যের সৈয়দটুলা সমন্বিতভাবে গরীব, দুঃখী, অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছে। অসহায়, সমাজের সুবিধা-বঞ্চিত মানুষদের মুখে যাতে হাসি ফোটানো যায় সেই লক্ষ্যকেই সামনে রেখে কাজ করছে। ভবিষ্যতে যেন মানবতার সেবায় এ ধরনের কার্যক্রম আরও উত্তরোত্তর বেগবান রাখা যায় সেই জন্য সবার কাছে দোয়ার প্রত্যাশী।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আরও পড়ুন