২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে রাষ্ট্রীয় মর্যাদায় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এ আই মনোয়ার উদ্দিন মদন এর জানাজা ও দাফন সম্পন্ন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ , ২ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

20210202_111242FB_IMG_1612274987796FB_IMG_1612275011267FB_IMG_1612274998552FB_IMG_1612275007276

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রাষ্ট্রীয় মর্যাদায় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এ আই মনোয়ার উদ্দিন মদন এর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার(২ ফেব্রুয়ারী) বাদ আছর উপজেলার সদর ইউনিয়নের কুট্টাপাড়া খেলার মাঠে রাষ্ট্রীয় সম্মান ও জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
শারীরিক অসুস্থতা জনিত কারনে তিনি আজ মঙ্গলবার সকাল ৮ টায় নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে সরাইলে শোকের ছায়া নেমে আসে।

তিনি সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন সেই সাথে বিশিষ্ট শালিশ কারক হিসেবেও এলাকায় সুপরিচিত ছিলেন । উপজেলার সদর ইউনিয়নের কুট্টাপাড়া গ্রামের এই কৃতি সন্তান ১পুত্র ও ২ মেয়েসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসনের এমপি উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সংরক্ষিত মহিলা আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদসহ বিভিন্ন স্তরের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করে শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে বাদ আছর কুট্টাপাড়া খেলার মাঠে জানাজার নামায অনুষ্ঠিত হওয়ার পূর্বে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এ আই মনোয়ার উদ্দিন মদনের কফিনে বিভিন্ন মহলের পক্ষ থেকে পুষ্প মাল্য অর্পন করে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরাইল উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ফারজানা প্রিয়াংকার উপস্থিতিতে একদল চৌকুষ পুলিশ অফিসার গার্ড অফ অনার প্রদর্শন করে রাষ্ট্রীয় সম্মান জানান।
পরে আওয়ামী লীগ নেতা হাজী মাহফুজ আলী ও হাজী ইকবাল হোসেন এর সঞ্চালনায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষে জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক ২বারের এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা, সরাইল উপজেলা পরিষদের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট নাজমুল হোসেন, যুগ্ম আহবায়ক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুর রাশেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী ইসমত আলী, ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা ও শহীদ বুদ্ধিজীবীর সন্তান এডভোকেট তানভীর হোসেন কাউছার, সরাইল উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট আব্দুর রহমান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন মাস্টার, সরাইল উপজেলা সদর ইউনিয়নের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান আব্দুল জব্বার, সরাইল বিকাল বাজার কমিটির সভাপতি মাওলানা কুতুব উদ্দিন, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট শাহনুর ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, যুদ্ধকালীন কমান্ডার আব্দুল্লাহ, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এ আই মনোয়ার উদ্দিন মদনের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা মেজবাহ উদ্দিন মোসন, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন ভূঁইয়া, সরাইল অন্নদার সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, সরাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমটির অন্যতম সদস্য এডভোকেট জয়নাল উদ্দিন জয়, বিএনপি নেতা আজহার উদ্দিন, মাধবপুর উপজেলার আদাবর ইউপির চেয়ারম্যান ফারুক পাঠান ও পরিবারের পক্ষ থেকে প্র‍য়াত বীর মুক্তিযোদ্ধা এ আই মনোয়ার উদ্দিন মদন এর পুত্র সরাইল উপজেলা যুবলীগ নেতা আল এমরান। উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী বিভিন্ন সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গসহ আলেম ওলামা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ জানাজায় অংশ গ্রহন করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন