১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ও বিএনপি নেতা আলহাজ্ব শাহ আবু তাহের এর জানাযা ও দাফন সম্পন্ন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ , ১৩ ডিসেম্বর ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

FB_IMG_1607840660052

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ও বিএনপি নেতা আলহাজ্ব শাহ আবু তাহের এর জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। আজ রোববার(১৩ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলা সদরের আলীনগর মাদ্রাসা মাঠে জানাযা শেষে স্থানীয় সামাজিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি, উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহ আবু তাহের(৮৭) শনিবার(১২ডিসেম্বর) বিকাল ৪টা ৫মিনিটে উপজেলা সদরের আলীনগর গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন।( ইন্নালিল্লাহি..রাজিউন)। পরদিন সকাল ১০টায় অনুষ্ঠিত জানাযার নামাজে ইমামতি করেন আলীনগর মাদ্রাসা মসজিদের খতিব হাফেজ মাওলানা নাঈম আহমেদ। জানাযার পূর্বে উপজেলা নির্বাহী অফিসার এর প্রতিনিধি হিসেবে সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহিদ খালিদ জামিল খানের নেতৃত্বে একদল চৌকুষ পুলিশ রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার করে পুষ্প স্তবক দিয়ে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করেন ।

FB_IMG_1607840664175

এ সময় জেলা বিএনপি, উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ দলের পক্ষ থেকে পুষ্প স্তবক অর্পণ করে সম্মান প্রদর্শন করেন।
এদিকে ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আশুগঞ্জ আসনের এমপি, সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূইঁয়া শারীরিক অসুস্থতাজনিত কারনে জানাযায় অংশগ্রহন না করতে পারলেও বিএনপির প্রবীণ এই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বলে জানা গেছে।
জানাযা পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন সাবেক দুইবারের এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান জিল্লু, সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা(কচি), সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি জহিরুল ইসলাম খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট নাজমুল হোসেন, সরাইল উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন মাস্টার, জাপা নেতা হুমায়ূন কবীর, জামায়াতে ইসলামী নেতা মাওলানা কুতুব উদ্দিন, আওয়ামী লীগ নেতা হাজী মাহফুজ আলী, হাজী ইকবাল হোসেন, বিএনপি নেতা আজহার উদ্দিন, মোশাহেদ উল্লাহ প্রমুখ। পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুমের ছোট ভাই হাজী আবুল কাসেম।

FB_IMG_1607840667390

 

জানাযায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাবেক সহসভাপতি ও সরাইল উপজেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আলহাজ্ব আনিছুল ইসলাম ঠাকুর, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সরাইল উপজেলা বিএনপির সহসভাপতি এডভোকেট শরীফ উল্লাহ মৃধাসহ জেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ, সরাইল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন জানাযায় স্বতঃ স্ফূর্তভাবে অংশগ্রহন করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
আরও পড়ুন