৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় শীর্ষে সিজার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ , ৭ সেপ্টেম্বর ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

 

সরাইল নিউজ ২৪.কম ডেস্কঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, সরাইল উপজেলা শাখার আসন্ন আগামী সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী হিসেবে সরাইল উপজেলাবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করেছেন সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা হাফেজুল আসাদ সিজার ।

সরাইল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হাফেজুল আসাদ সিজার ইতিমধ্যে যুবলীগের তৃণমূলের নেতাকর্মীদের কাছে বেশ জনপ্রিয় যুবনেতা হিসেবে সুপরিচিত পেয়েছেন। ছাত্র রাজনীতি থেকেই সাংগঠনিক অবকাঠামো গঠনে দক্ষ ছাত্রনেতা হিসেবে সুপরিচিত হাফেজুল আসাদ সিজার।

সাবেক ছাত্রনেতা সিজার ২০১২ সনে বাংলাদেশ ছাত্রলীগ, সরাইল উপজেলা শাখা, ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক পদে ছাত্রদের ব্যাপক জনসর্থণ নিয়ে নির্বাচিত হন।

সিজার ২০১২ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত সরাইল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দক্ষতার সহিত পালন করে ছাত্রলীগের একজন দক্ষ কর্মী হিসেবেও পরিচিত হউন কেন্দ্রীয় ছাত্রলীগে ।

আসন্ন সরাইল উপজেলা যুবলীগের সম্মেলনেও সাধারণ সম্পাদক পদে দলীয় নেতাকর্মীদের ব্যাপক সমর্থণ পেয়েছেন সাবেক এই ছাত্রলীগ নেতা হাফেজুল আসাদ সিজার।

এসব বিষয়ে সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সাথে এক বিশেষ সাক্ষাৎকারে সরাইল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী, সাবেক ছাত্রনেতা হাফেজুল আসাদ সিজার সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আমার পরিবার সরাইলের মধ্যে অন্যতম আওয়ামী পরিবার। আমি ২০১০ সাল থেকে সরাইল উপজেলা ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় হয়। ২০১২ সালে সরাইল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। ২০১৫ সালে আমাদের ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হয়। ২০১৫ সাল থেকে আমি সরাইল উপজেলা যুবলীগের সাথে জড়িত রয়েছি। যুবলীগের প্রতিটি কর্মসূচী সফল করার লক্ষ্যে মাঠে থেকে কাজ করে যাচ্ছি। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন রাজপথের সৈনিক।
তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশে এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি এডঃ শাহানুর ইসলাম ও বিপ্লবী সাধারণ সম্পাদক এডঃ সিরাজুল ইসলাম ফেরদৌস ভাইয়ের নেতৃত্বে সংগঠনের জন্যে দিন রাত কাজ করে যাচ্ছি । এবং দলীয় প্রতিটি কর্মসূচী পালন করে যাচ্ছি সততার সহিত। তিনি বলেন, আমি বিশ্বাস করি, রাজপথকে’ রাজপথই পরিচয় করিয়ে দিবে’ আমি কে ? ।

আমার ছোট চাচা সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। আমার চাচা সরাইল সদর ইউনিয়নের তিনবারের চেয়ারম্যান। আমার ছোট চাচী ও মেঁঝো চাচা বর্তমান সরাইল উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য পদে আছেন।

সরাইল উপজেলা যুবলীগের আসন্ন সম্মেলনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন সাবেক ছাত্রনেতা হাফেজুল আসাদ সিজার ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন